সর্বশেষ সংবাদ

ময়না চরিত্রে যথেষ্ট মোচড় আছে : মাহিয়া মাহি (Mahiya Mahi)

ক্যারিয়্যারের শুরু থেকেই ঢালিউডের স্পটলাইটের নায়িকা মাহিয়া মাহি (Mahiya Mahi)। বিয়ের পরে মাঝে কিছুদিন বিরতির পরে আবারো পুরোদস্তুর ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘অগ্নি’খ্যাত এই নায়িকা। সম্প্রতি তার এই সময়ের ব্যস্ততা নিয়ে গ্লিটজের সঙ্গে এক আলাপে মেতে উঠেছিলেন তিনি।

ময়না চরিত্রে যথেষ্ট মোচড় আছে : মাহিয়া মাহি (Mahiya Mahi)

শোবিজ: ‘ময়না’ সিনেমার ময়না চরিত্রটি কেন নির্বাচন করলেন?

মাহিয়া মাহি: আমার বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। তবে ‘অনেক সাধের ময়না’ সিনেমায় অভিনীত চরিত্রের মত আমার অনেকগুলো কাজ হয়ে যাচ্ছে। যেমন ‘অনেক সাধের ময়না’, ‘জান্নাত’, ‘পোড়ামন’, ‘গোলাপ তলীর কাজল’-এই সিনেমাগুলোতে আমার অভিনীত চরিত্র অনেকটা গ্রামীন চরিত্রের হয়ে গিয়েছে। তাই আমি একটা ড্যাসিং ধরনের চরিত্রে নিজেকে উপস্থাপন করতে চেয়েছি। সেই কারনেই ময়না চরিত্রটিকে নির্বাচন করেছি।

শোবিজ: ‘ময়না’ সিনেমায় আপনার অভিনীত চরিত্র সম্পর্কে কিছু শুনতে চাই..

মাহিয়া মাহি: ‘ময়না’ সিনেমার নামটা শুনলেই মনে হয় এটা বুঝি ‘অনেক সাধের ময়না’ ধরনের সিনেমার একটি চরিত্রের মত সম্ভবত হবে। কিন্তু আসলে এর ঠিক বিপরীত ধরনের চরিত্র হচ্ছে ময়না চরিত্রটি। এই চরিত্রে আমাকে অনেক বেশি আধুনিকভাবে পর্দায় উপস্থাপন করা হবে। মূলত ‘ময়না’ সিনেমার ময়না চরিত্রটি অনেক বেশি ব্যক্তিত্ব সম্পন্ন চরিত্র। এই চরিত্র যে একেবারেই ভিন্ন একটি চরিত্র, আমি মোটেও তেমনটি বলবো না। ময়না চরিত্রের মধ্যে যথেষ্ট টুইস্ট রয়েছে।

শোবিজ:  ‘ময়না’ সিনেমার নায়ক নাকি টালিগঞ্জের দেব কিংবা সোহম, এ নিয়ে রয়েছে নানান গুঞ্জন। সেক্ষেত্রে ‘ময়না’র নায়ক কে চূড়ান্ত হলে আপনার কাজের ক্ষেত্রে স্বচ্ছন্দের জায়গা তৈরি হবে?

মাহিয়া মাহি: আমি ব্যক্তিগতভাবে তাদের কাউকেই চিনি না। তারা দুইজনই আমার কাছে অনেক বেশি সিনিয়র নায়ক ও অচেনা দুইজন মানুষ। তবে যদি আমার দেশি কেউ হয় তাহলে আমি বেশি পছন্দ করবো। কিন্তু দেশের বাইরের কেউ হলে তারপরেও কাজ হবে।

শোবিজ: আপনাকে যদি ‘ময়না’ সিনেমার নায়ক নির্বাচনের ক্ষমতা দেওয়া হয় তাহলে আপনি কাকে চুক্তিবদ্ধ করবেন?

মাহিয়া মাহি: অবশ্যই বাপ্পী। কারন ও (বাপ্পী) আমার খুবই ভালো বন্ধু। আমি ওকে বকুনি দিতে পারি, ও (বাপ্পী) আমাকে বকুনি দিতে পারে। আমরা খুবই মজা করে কাজ করতে পারি। আমি ভুল করলে বাপ্পী সেই ভুলটা সংশোধন করে ফেলে আবার বাপ্পী ভুল করলে আমি সেই ভুলটা সংশোধন করে ফেলি। আমাদের কাজের সময় খুনসুটিগুলো হতে থাকে। তাই ওর (বাপ্পী) সঙ্গে কাজ করতে আমার খুবই ভালো লাগে। বলতে গেলে পিকনিক-পিকনিক একটা ভাব থাকে।

শোবিজ: ঢালিউডের সুপারস্টার শাকিব খান কেন নয়?

মাহিয়া মাহি: শাকিব খান আমাদের সিনেমার শিল্পের একজন শীর্ষ নায়ক। সেজন্যই আমি চাই না। কারন যেসব অনুষ্ঠানে খুব বেশি তারকার উপস্থিতি থাকে সেই ধরনের অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করতে আমার কাছে কিছুটা আনইজি অনুভব হয়। কারন আমার কাছে ব্যক্তিগতভাবে মনে হয় আমি এখনো পর্যন্ত সেই স্তরে যেতে পারি না, যে স্তরে গেলে তাদের সঙ্গে আমার খাপ খায়। আমার মনে হয় শাকিব খানের সামনে দাঁড়িয়ে অভিনয় করার মত অভিনয়ের দক্ষতা ও গুনাবলীগুলো এখনও আমার মধ্যে আসেনি।

শোবিজ: এই সময়ের ব্যস্ততা কী নিয়ে কাটছে?

মাহিয়া মাহি: বতর্মানে আমি মানিকগঞ্জে নির্মাতা মুস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায় নাম ভূমিকায় কাজ করছি। আর অনন্য মামুনের ‘ময়না’ সিনেমায় চুক্তিবদ্ধ হলাম।

শোবিজ: ‘জান্নাত’ সিনেমায় আপনার অভিনীত চরিত্রটি সম্পর্কেও কিছুটা শুনতে চাই..

মাহিয়া মাহি: অনেকটা ধার্মিক ঘরানার গল্পের সিনেমা জান্নাত। সিনেমায় আমি একজন খাদেমের মেয়ে। এই চরিত্রের ক্ষেত্রে বলা যায় একেবারেই ভিন্ন ধরনের লুকে আমি পর্দায় উপস্থিত হবো। এখন জানি না আমার দর্শকরা আমাকে কিভাবে গ্রহন করবে? তবে আমি ব্যক্তিজীবনে অনেক বেশি চঞ্চল তাই শান্ত মেয়ের চরিত্রে অভিনয় করতে আমার খুবই কষ্ট হয়। তাই এই চরিত্রে অভিনয় করতে আমার খুবই কষ্ট হচ্ছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.