সর্বশেষ সংবাদ

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) 'প্রযোজক বলেছিলেন, আমার কিছুই ঠিক নেই!'

প্রিয়াঙ্কা চোপড়া  (priyanka chopra) বলিউডে আসার কয়েকদিনের মধ্যেই গুঞ্জন শোনা গিয়েছিল, তিনি নাকি রাইনোপ্লাস্টি করিয়েছেন। অর্থাৎ সার্জারি করিয়ে নিজের নাকের মাপখানা নায়িকাসুলভ করিয়েছেন।

 (priyanka chopra)

 এ নিয়ে অবশ্য সরাসরি কেউ তাকে কোনও প্রশ্ন করেননি কোনওদিন, কিন্তু আমেরিকান টেলিভিশনে প্রশ্নটার মুখোমুখি হতেই হল প্রিয়াঙ্কাকে!

এবেলা বলছে, একটি আমেরিকান চ্যাট শো’এ সম্প্রতি এসেছিলেন প্রিয়াঙ্কা। সেখানে একজন হোস্ট তাকে জিজ্ঞেস করেন, ‘এটা কি আপনার আসল নাক’? প্রিয়াঙ্কা বেশ সপ্রতিভ ভাবেই উত্তর দেন, ‘হ্যাঁ, এটাই আমার আসল নাক।’

প্রশ্নোত্তর শুনে সকলে হেসে খুন হলেও প্রিয়াঙ্কার নাকে সার্জারির ব্যাপারে বলিউডে প্রচলিত গসিপের এখনই কোনও সুরাহা হচ্ছে না! বরং আরও বাড়িয়ে দিলই বলা যেতে পারে!

গোটা কথোপকথন বলিউডে বডি শেমিংয়ের প্রসঙ্গ থেকেই উঠেছে।

প্রিয়াঙ্কা নিজের ক্যারিয়ার শুরু করার কথা বলছিলেন সেখানে, আমি তখন সদ্য একটা বিউটি প্যাজেন্ট জিতে এসেছি। একজন প্রযোজকের কাছে গিয়েছিলাম অভিনয়ের কথা বলতে। তিনি প্রথমেই বলেছিলেন, ‘তোমার নাক ঠিক নেই, শরীরের মাপ ঠিক নেই’। আমার নাকি কিছুই ঠিক নেই!

তখনই হোস্ট প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করেন, এটাই তার আসল নাক কি না!

বডি শেমিং নিয়ে প্রিয়াঙ্কা বলেছেন, নারীদের কেমন দেখতে হওয়া উচিত, সেটা নিয়ে লোকের খুবই ভুলভাল ধারণা আছে। তুমি ভাল কাজ করছ, কিন্তু ওজন একটু বাড়লেই লোকে কাজের দিকে না দেখে তোমাকে কতটা মোটা লাগছে সেটা নিয়ে কথা বলবে!

তিনি বলেন, যেন অভিনেতাদের জীবনে ক্রিসমাস নেই, হোলি নেই, দিওয়ালি নেই! উৎসব থাকলে খাওয়াদাওয়া করব না? তাতে তো ওজন এদিক-ওদিক হবেই! 



Designed by Copyright © 2014
Powered by Blogger.