সর্বশেষ সংবাদ

Katrina Kaif ‘টাইগার জিন্দা হ্যায়’ সেটে যেমন দেখতে !

গত বছর মুক্তি পাওয়ার কথা ছিল Katrina Kaif অভিনীত ‘জাজ্ঞা জাসুস’। কিন্তু এই বছরেও শেষ হয় নি ছবিটির কাজ। এর মধ্যে সালমান খানের ছবিতে কাজ শুরু করে দিয়েছেন ক্যাটরিনা। ২০১২ সালের ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ আসছে এই বছর। সেই শুটিং সেট থেকে প্রকাশিত হল ক্যাটরিনার লুক।

Katrina Kaif ‘টাইগার জিন্দা হ্যায়’ সেটে যেমন দেখতে !

ছবিটির নির্মাতা কবির খান। অস্ট্রিয়ার মনোরম লোকেশনের বরফ ঘেরা পাহাড়ে চলছে সিনেমাটির শুটিং। সেখান থেকে তোলা ক্যাটরিনার দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রেজা কাতানি নামের এক সালমান ভক্ত। ‘টাইগার জিন্দা হ্যায়’ শুটিং সেট থেকে প্রকাশিত হয়েছে ক্যাটরিনার ছবিটি। ক্যাপশনে লেখা হয়েছে ‘ওয়ান ফর দ্য ফ্যানস’।

এই সিক্যুয়েলের প্রথম পর্বের শুটিং শুরু হয়েছে। শোনা যাচ্ছে, প্রথমেই একটি রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেয়ার কথা ক্যাটরিনা এবং সালমানের। তবে 'জাজ্ঞা জাসুস' সেটে আঘাত পাওয়ার কারনে এখনও অসুস্থ ক্যাটরিনা। তাই সালমান নির্মাতাদের অনুরোধ করেছেন তার অ্যাকশন দৃশ্যের শুটিং আগে করার জন্য।

সিক্যুয়ালটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। রাজনৈতিক-থ্রিলারধর্মী অ্যাকশন দৃশ্যে দেখা যাবে ক্যাটরিনা-সালমানকে। এই সিনেমায় অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে নেকড়ের সঙ্গে সালমানের অ্যাকশন দৃশ্য। জানা গেছে, দৃশ্যটি প্রযোজক আদিত্য চোপড়ার আইডিয়া। সব কিছু ঠিক থাকলে ‘টাইগার জিন্দা হ্যায়’ চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.