সর্বশেষ সংবাদ

‘সিঙ্গেল’ নন Sonakshi Sinha!

কদিন আগে খবরে প্রকাশিত হয়, এই বছর বাগদান করতে যাচ্ছেন বলিউডের দাবাং কন্যা Sonakshi Sinha। অনেকদিন ধরেই সোহেল খানের শ্যালক বান্টি সাচদেবের সঙ্গে গোপনে প্রেম করছিলেন সোনাক্ষী। এই বিষয়ে মিডিয়াতে বরাবরই নিরব ছিলেন নায়িকা। তবে সেদিন প্রকাশ্যে নিজেকে ‘সিঙ্গেল’ দাবি করে আলোচনায় এলেন সোনাক্ষী।

‘সিঙ্গেল’ নন Sonakshi Sinha!

শোনা গিয়েছিল, প্রেমিক বান্টি সাচদেবের সঙ্গে খুব শিগগিরই আংটি বদল করবেন এই নায়িকা। তবে ঘটনাটা ঘটল বৃহস্পতিবার। ‘বাদ্রীনাথ কী  দুলহানিয়া’র সাকসেস পার্টিতে নাকি চূড়ান্ত মদ্যপ ছিলেন সোনাক্ষী। সেখানে নিজেকে সিঙ্গেল ঘোষণা করেন তিনি। তার এই ঘোষণায় সবাই কিছুটা অবাকই হয়। 

বান্টির সঙ্গে সোনাক্ষী এই সম্পর্কে নাকি মত নেই সোনাক্ষীর বাবা-মার। অথচ দুবাইতে একসঙ্গে নিউ ইয়ার সেলিব্রেশনও করেছিলেন বান্টি-সোনাক্ষী। কয়েকদিন আগে বান্টির বোনের জন্মদিনে ও বান্টির মা কৃষ্ণা সচদেবের ৬০ বছরের জন্মদিন পার্টিতে দেখা গেছে সোনাক্ষীকে। হঠাৎ সোনাক্ষীর এই ঘোষণায় মিডিয়াতে শুরু হয়েছে গুঞ্জন।

তবে এই গুঞ্জনের পরোক্ষ জবাব দিলেন সোনাক্ষী। মুখে কিছু না বললেও এই প্রেমিক জুটিকে প্রকাশ্যে ঘুরতে দেখা গেছে গতকাল সন্ধ্যায়। তাতে তিনি মিডিয়াকে সম্পর্কে থাকার বার্তা দিলেন বলেই মনে করছে বলিউডের সমালোচকেরা।

উল্লেখ্য, সোনাক্ষী এবং বান্টির প্রেমের গুঞ্জন শুরু হয় ২০১২ সালে। সোনাক্ষীর বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তির বিষয়টি দেখতেন বান্টি। সুস্মিতা সেন, নেহা ধুপিয়ার সঙ্গেও এককালে ডেট করতেন ডিভোর্সি বান্টি। গতবছর শোনা গিয়েছিল, এই বছরের ফেব্রুয়ারিতে বাগদান করবেন তারা।



Designed by Copyright © 2014
Powered by Blogger.