সর্বশেষ সংবাদ

Amir Khan কে বের করে দিয়েছিলেন অলকা!

স্ক্রিপ্ট থেকে শুরু করে ফিল্মের গান, অ্যাকশন সিকোয়েন্স, পরিচালনা সব কিছু নিয়েই নাকি বলিউউ অভিনেতা Amir Khan এর খুঁতখুঁতে ভাব। তাই সব বিষয়েই 'আমিরের মত' শুনতে হয় প্রযোজকদের। তবে এ স্বভাব নাকি তার বহু কালের। ক্যারিয়ারের শুরুর দিকেও আমির এ রকম ছিলেন। তার জন্যই নাকি এক বার ঘর থেকে বের করে দিয়েছিলেন গায়িকা অলকা ইয়াগনিক।

Amir Khan কে বের করে দিয়েছিলেন অলকা!

ঠিক কি হয়েছিল? তখন 'গজব কা ইয়ে দিন' গানের মহড়া চলছে। সে গানে লিপ দেবেন আনকোরা নায়ক। ফাইনাল রেকর্ডিংয়ের আগে শেষ বার গানের সুর ঝালিয়ে নিচ্ছেন অলকা ইয়াগনিক। উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট। আর কিছু ক্ষণ পরেই রেকর্ডিং শুরু। হঠাৎ অলকার চোখে পড়ল, ঘরের এক কোণে বসে রয়েছেন একটি রোগাপাতলা 'হ্যান্ডসাম' যুবক। তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে। প্রথমটাই বেশি পাত্তা দেননি। রেকর্ডিং শুরু হতেই ফের চোখ পড়ল অলকার। তখনও একদৃষ্টিতে অলকার দিকে তাকিয়ে ওই যুবক। এ বার বেশ অস্বস্তিই হল তার। রেগেমেগে তাকে ঘর থেকে বেরিয়ে যেতে বলেন তিনি।

সম্প্রতি এ কথা জানিয়ে অলকা বলেন, 'গান গাওয়ার সময় কেউ যদি আপনার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন,তবে অসুবিধা হবে না! আমার তো বেশ বিরক্ত লাগে। তা ওকে ঘর থেকে বেরিয়ে যেতে বলি।'

রেকর্ডিং শেষ হতেই 'কায়ামত সে কায়ামত তক'-এর পরিচালক মনসুর খান ডেকে পাঠান অলকাকে। বলেন, 'আসুন ফিল্মের নায়কের সঙ্গে আপনার পরিচয় করিয়ে দিই।'

অলকা তো তখন এক্কেবারে অবাক! সামনে দাঁড়িয়ে সেই রোগাপাতলা হ্যান্ডসাম যুবকটি। ফিল্মের নায়ক আমির খান।

আশির দশকের শেষ দিকে সেই সুপার-ডুপার হিট 'কায়ামত সে কায়ামত তক' দিয়েই বলিউডে প্রবেশ আমিরের। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তবে সে দিন সেই আনকোরা আমিরকেই ঘর থেকে বের করে দিয়েছিলেন অলকা।

একটি টেলিভিশন শো-তে সে কথা জানিয়ে তিনি বলেন, 'এখনও আমিরের সঙ্গে দেখা হলে সে দিনের কথা মনে করে হাসাহাসি করি আমরা।'

আসলে আমির এ রকমই। যে কাজ করবেন, তা নিখুঁত করতে শতভাগ মনোযোগ দেবেন, খুঁটিয়ে খুঁটিয়ে দেখবেন, বুঝবেন। এই খুঁতখুঁতে স্বভাবের জন্য এখনও বেশ চাপেই থাকতে হয় তার সহকর্মীদের।



Designed by Copyright © 2014
Powered by Blogger.