সর্বশেষ সংবাদ

'শাকিব-অপুর জন্য শুভকামনা':Bubli

Bubli। চিত্রনায়িকা। 'রংবাজ' নামে নতুন একটি ছবিতে অভিনয় করছেন তিনি। এ চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি-


'শাকিব-অপুর জন্য শুভকামনা':Bubli
যে ছবি নিয়ে এত আলোচনা; তার গল্প, চরিত্র ও নির্মাণ আগের ছবিগুলো থেকে কতটা আলাদা হবে বলে মনে করেন?

'রংবাজ' ছবি নিয়ে কী ধরনের আলোচনা-সমালোচনা তৈরি হয়েছে, সেটা আমার দেখার বিষয় নয়। শিল্পী হিসেবে আমি এতে অভিনয় করছি, এটাই চূড়ান্ত। আর ছবির গল্প ও চরিত্র সম্পর্কে এখনই কিছু বলতে চাই না। সময় হলেই দর্শককে জানাব। শুধু এটুকু বলি, পুরান ঢাকার একটি গল্প নিয়ে এটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনী। তার পরিচালনায় 'বসগিরি' ছবিটি দর্শকের প্রশংসা পেয়েছে। সে হিসেবে 'রংবাজ' দারুণ একটি ছবি হবে, এটাই আমার বিশ্বাস।

'রংবাজ' ব্যতিক্রমী একটি ছবি হবে, এমন বিশ্বাস থেকেই কি অসুস্থতা নিয়েও ছবির মহরতে উপস্থিত ছিলেন?

যখন ছবির গল্প ও নির্মাণ পরিকল্পনা শুনেছি, তখনই মনে হয়েছে এটি সব ধরনের দর্শকের ভালো লাগার মতো একটি ছবি হবে। তাই ১০৩ ডিগ্রি জ্বর নিয়ে ছবির মহরতে উপস্থিত হয়েছিলাম। মনে করেছিলাম, মহরত শেষ করে বাসায় ফিরে বিশ্রাম নেব। কিন্তু তা হয়নি; বরং শরীর আরও খারাপ হওয়ায় সেদিন রাতেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।

অসুস্থতার পরও কি আগামীকাল ছবির শুটিংয়ে অংশ নিতে পারবেন?

আশা করছি, শুটিংয়ে অংশ নিতে পারব। কারণ শরীর এখন কিছুটা ভালো। ছবির শুটিং হবে পাবনায়। ঢাকা থেকে পাবনার দূরত্বটা কম নয়, তাই আজ বিকেলেই আমরা পাবনার উদ্দেশে রওনা হবো। পরিচালক বলেছেন, পাবনার পর নাটোর এবং কলকাতায় শুটিং হবে।

'অহংকার' চলচ্চিত্রের কাজ এখন কত দূর?

ছবির দৃশ্যধারণ শেষ। এখন ব্যাকগ্রাউন্ডের কিছু কাজ বাকি আছে বলে জানিয়েছেন এর নির্মাতা শাহদাৎ হোসেন লিটন। এটি বৈশাখে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নানা কারণে ছবি মুক্তির তারিখ পিছিয়ে গেছে।

শাকিব-অপুর বিয়ের সংবাদ প্রকাশের পর আপনি ফেসবুকে বড় একটি স্টাটাস দিয়েছিলেন। এ নিয়ে অনেক কথাও উঠেছিল তখন। এখন তো শাকিব-অপু দু'জনেই মান-অভিমান ভুলে সংসারজীবন শুরু করতে যাচ্ছেন। এ নিয়ে আপনার মন্তব্য কী?

আমিও চেয়েছিলাম তারা এক হোক। সংসারজীবনে তারা সুখী হবেন, এটাই আমার প্রত্যাশা। শাকিব-অপুর জন্য শুভকামনা রইল। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.