সর্বশেষ সংবাদ

আবার বিয়ে করছেন Karisma kapoor?

বিবাহ বিচ্ছেদের পর সাবেক স্বামী বিয়ের পিঁড়িতে বসেছেন বেশ কিছুদিন হলো। এরই মধ্যে শোনা যাচ্ছে Karisma kapoor এর বিয়ের খবরও। বলিউডের এই তারকা নাকি নতুন এক জীবন সঙ্গীকে বেছে নিতে চলেছন শিগগিরই।

আবার বিয়ে করছেন Karisma kapoor?

 পাত্র একজন ব্যবসায়ী। সেই ব্যবসায়ীর সঙ্গেই দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। Karisma kapoorএ প্রক্রিয়ায় অনেক দূর পর্যন্ত এগিয়ে গেছেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, বেশ কয়েকদিনের জানাশোনার পর ব্যবসায়ী সন্দীপ তোশিয়ানির সঙ্গে এবার কারিশমা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে গুঞ্জন শুরু হয়েছে। মুম্বাইয়ের বাণিজ্য মহলে বেশ নাম ডাক রয়েছে এই ব্যবসায়ীর।

একাধিক সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, কারিশমা শুধু অপেক্ষা করছেন সন্দীপের বিবাহ বিচ্ছেদের। সন্দীপের আগের পক্ষের স্ত্রী অশিতা এতদিন এই বিচ্ছেদে রাজি ছিলেন না। কারণ ছিল খোরপোশ নিয়ে বোঝাপড়ার অভাব।

সন্দীপের কাছে মাসিক আট লক্ষ টাকা চেয়েছিলেন অশিতা। সেই সঙ্গে মুম্বাইতে একটি ফ্ল্যাট। মেয়েদের দায়িত্বও নিজের কাছেই রাখতে চেয়েছিলেন তিনি।

জানা গেছে, শেষমেশ আট কোটি টাকায় সন্দীপ ও অশিতার মধ্যে বিচ্ছেদের রফা হয়েছে। এরপরই প্রথম বিয়ের ফাঁস থেকে মুক্ত হবেন সন্দীপ। তারপরই আবার করিশমার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।

সংবাদ প্রতিদিন বলছে, কাপুর কন্যার ইতিহাসও প্রায় একই। ২০০৩ সালে ঘটা করে তার বিয়ে হয়েছিল বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে। ২০০৫ সালে জন্ম হয় মেয়ে সামায়রার। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে।

এরপর থেকেই দুইজনের সম্পর্ক তেতো হতে শুরু করে। সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন করিশ্মা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাদের বিচ্ছেদ সম্পন্ন হয়।

কিছুদিন আগেই দিল্লিতে প্রেমিকা প্রিয়া সচদেবের সঙ্গে বিয়েটা সেরে ফেলেন সঞ্জয়। নিউ ইয়র্কে দুইজনের রিসেপশন হওয়ার কথা। তারপর থেকেই নাকি সন্দীপকে বিয়ের জন্য চাপ দিতে শুরু করেন বলিউড তারকা।



Designed by Copyright © 2014
Powered by Blogger.