সর্বশেষ সংবাদ

এবার ‘Rong Baz’পরিচালকের বিরুদ্ধে স্ত্রীর অভিযো

অবশেষে তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে। শাকিব-অপুর বিয়ে বিতর্কের মাঝেই এবার শাকিব খানের চুক্তিবদ্ধ হওয়া সিনেমা ‘Rong Baz’-এর পরিচালক শামীম আহমেদ রনির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন তার স্ত্রী তমা খান।

এবার ‘Rong Baz’পরিচালকের বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

 স্বামীর বিরুদ্ধের অভিযোগ করে তমা খান মঙ্গলবার দুপুরে ফেইসবুকে এক স্ট্যাটাস লিখেছেন। তিনি স্ট্যাটাসে বলেন, “আমি প্রচণ্ড অসুস্থ। শুধু এটুকু বলতে চাই, এই মুহূর্তে অপুদি ( অপু বিশ্বাস ) যে অবস্থানে আছেন আমিও ঠিক সেই অবস্থানেই আছি। আমরা নারীরা এদের ক্যারিয়ারের কথা ভেবে ভেবে ছাড় দিতে দিতে মৃত্যু পর্যন্ত পৌঁছে যাই অথচ এরা দিব্যি তেমনি থাকে ...দিনরাত প্রেমিকা প্রেমিকা বলে চিল্লাইতে থাকে!"

তিনি রনিকে হুমকি দিয়ে লিখেন, "আর না ...আর আমি তোকে ছাড় দিবো না ...শুধু একটু সুস্থ হইতে দে! তোকে আর তোর সুবর্ণকে (প্রেমিকাকে ) আমি জেলের ভাত খাওয়ায়ে ছাড়বো ...ইনশাল্লাহ ...!!”

এই স্ট্যাটাসের কিছুক্ষণ পরেই দুপুর ২টা ৪১ মিনিটে আরেকটি স্ট্যাটাস দেন তমা খান। সেখানে তিনি লিখেছেন, “সিনেমার নাম 'রংবাজ ' ...সব রংবাজেরা একসাথে! হাহাহাহা ...'নারী নির্যাতন' যদি বাংলাদেশ সরকারের এতই ইম্পটের্ন্ট ইস্যু হয়ে থেকে ...তাহলে এইসমস্ত রংবাজেরা কেম্নে পার পায় ...ক্ষমতার কারনে? সম্ভবত ...করুণা হয় অই সমস্ত পুরুষদের নারীচাকরদের কথা ভেবে ...তোরা কেম্নে পারিস?? তোদের কি কোনোই আত্মসম্মান নেই ...?? তোরা কি আদৌও মানুষ!?”

২০০৬ সালে 'কোটি টাকার কাবিন' চলচ্চিত্রের মাধ্যমে শাকিব-অপু জুটি গড়ে ওঠে। এরপর কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্র আসে তাদের জুটিতে।

সম্প্রতি দীর্ঘসময় অপু বিশ্বাস লোকচক্ষুর আড়ালে থাকার সময়ে শাকিব তার নতুন নায়িকা হিসেবে বেছে নেন টিভি উপস্থাপিকা বুবলিকে। অপুর দাবি, তার ছেড়ে যাওয়া সিনেমাতেই মূলত কাজ করার সুযোগ পায় বুবলি। যিনি শামীম আহমেদ রনি পরিচালিত রংবাজ ছবিতে শাকিবের নায়িকা। চলচ্চিত্রের নতুন এ নায়িকাকে নিয়েই দূরত্ব তৈরি হয় ও সম্পর্কের অবনতি ঘটে শাকিব খান ও অপুর মধ্যে।

অনেকেই মনে করছেন, অপুর ফিরে আসা বিষয়টিকে খুব একটা সহজ চোখে দেখছেন না এই চিত্রনায়িকা। বুবলীর কারণে অপু-শাকিবের মনোমালিন্যের জের ধরে সোমবার বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে ছেলে আব্রাহাম খান জয়কে সঙ্গে নিয়ে লাইভ অনুষ্ঠানে অংশ নেন অপু। সেখানেই তিনি ঘোষণা করেন, গোপনে বিয়ে ও সন্তান জন্ম দেওয়ার কথা।  অনেক জল ঘোলা করার পর সম্পর্কের কথা ফাঁস হতে না হতেই তীব্র সমালোচনার মুখে চিত্রনায়িকা অপুকে স্ত্রী হিসেবে স্বীকার করে নেন চিত্রনায়ক শাকিব খান। এক হওয়ার কথা জানিয়েছেন অপু-শাকিব।



Designed by Copyright © 2014
Powered by Blogger.