সর্বশেষ সংবাদ

বৈশাখের সন্ধ্যায় দেখা হলো Shakib Khan-Apu Biswas এর ...

অবশেষে দেখা হলো; কথা হলো, একটা ভালো সময় কাটলো একসঙ্গে। এরই মধ্য দিয়ে  Shakib Khan ও তার স্ত্রী Apu Biswas এর দূরত্বেরও যেন অবসান ঘটলো। দুই তারকার জমে থাকা অভিমান উড়ে গেল মুহূর্তেই।

বৈশাখের সন্ধ্যায় দেখা হলো Shakib Khan-Apu Biswas এর ...

 শুক্রবার এই ঘটনার স্বাক্ষী হয়ে রইলো ঢাকার একটি পাঁচতারা হোটেল। সেখানেই স্বামীর সঙ্গে সাক্ষাতে সন্তানসহ উপস্থিত হয়েছিলেন অপু।

'স্বীকৃতি' চেয়ে সন্তান নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে আচমকা উপস্থিত হওয়ার পর থেকেই ভ্ক্তদের চোখ ছিল শাকিব-অপুর সংসারের দিকে। কখন 'জোড়া লাগবে' তাদের সংসার তা নিয়েও অস্বস্তিতে ছিলেন ভক্তরা। গণমাধ্যমেও নিয়মিত প্রচার হচ্ছিল তাদের সংবাদ।

শকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বাংলা নতুন বছরের প্রথম দিনের সন্ধ্যায় একসঙ্গে কাটালেন শাকিব খান ও অপু বিশ্বাস। ঢাকার একটি পাঁচতারা হোটেলে বাস্তব জীবনের এই জুটি ঘণ্টা খানেকেরও বেশি সময় একান্তে কাটান।

শাকিব ও অপুর সাক্ষাতের সময় তাদের সঙ্গে ছিল ছয় মাস বয়সী একমাত্র সন্তান আব্রাম খান জয়। তখন তার পরনে ছিল পাঞ্জাবি, পায়জামা। আর অপু পরেছিলেন সালোয়ার কামিজ।

দীর্ঘ ৮ বছর আগে ঢালিউডি নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে ও তাদের ছয়মাস বয়সী সন্তানের 'স্বীকৃতি' চেয়ে একটি বেসরকারি টেলিভিশনে হঠাতই গত সোমবার উপস্থিত হন অপু বিশ্বাস।

এরপরই ফাঁস হতে থাকে শাকিব-অপুর সংসারের নানা তথ্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিবের ওপর ক্ষোভ ঝাড়েন অনেকে।

টেলিভিশনের ওই লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে। শুধু তাই নয়, তাদের একটি সন্তানও আছে, তার নাম আব্রাহাম খান জয়।

এরপর ওইদিনই বিভিন্ন গণমাধ্যমে শাকিব খান বিয়ে ও সন্তান থাকার বিষয়টি স্বীকার করেন। তবে তিনি আরও জানান, সন্তানের দায়িত্ব নেবেন কিন্তু অপুর দায়িত্ব নেবেন না।

পরদিন অবশ্য পরিস্থিতি পাল্টে ফেলেন শাকিব। বেসরকারি টেলিভিশন চ্যানেল ইনডিপেডেন্টের 'আজকের বাংলাদেশ' নামের অনুষ্ঠানে শাকিব অপুর ওপর 'অভিমান' করলেও তাকে স্ত্রী বলে স্বীকার করেন নেন। শাকিব বলেন, অপু আমার সন্তানের মা, আমার স্ত্রীও। ফাঁদে পরে ও একাজ করেছে তাকে মন থেকে ক্ষমা করে দিয়েছি।

অপুকে নিয়ে সর্বশেষ বৃহস্পতিবার সকালে ফেসবুকে একটি স্ট্যটাস দেন শাকিব। ওই স্ট্যাটাসে তিনি বলেন, 'অপু মানুষের কথা শুনে আমার ক্যারিয়ারকে ধ্বংস করার পথে বেছে নিয়েছে। আমি আর পারছি না। আমি সবকিছু বলেছি, এখন আমার নতুন করে বলার কিছু নেই।'

এরপর ওইদিন দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন শাকিব খান। সেখানে তাকে দেখতে যান অপু বিশ্বাস।

২০০৬ সালে 'কোটি টাকার কাবিন' চলচ্চিত্রের মাধ্যমে শাকিব-অপু জুটি গড়ে ওঠে। এরপর কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্র আসে তাদের জুটিতে।

সম্প্রতি দীর্ঘসময় অপু বিশ্বাস লোকচক্ষুর আড়ালে থাকার সময়ে শাকিব তার নতুন নায়িকা হিসেবে বেছে নেন টিভি উপস্থাপিকা বুবলিকে। অপুর দাবি, তার ছেড়ে যাওয়া সিনেমাতেই মূলত কাজ করার সুযোগ পায় বুবলি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.