সর্বশেষ সংবাদ

Shakib Khan হাসপাতালে ভর্তি

অপু বিশ্বাসকে বিয়ে ও তাদের সন্তান নিয়ে বতর্মান সময়ে আলোচনায় থাকা চিত্রনায়ক Shakib Khan হাসপাতালে ভর্তি হয়েছেন।

Shakib Khan হাসপাতালে ভর্তি

 বৃহস্পতিবার দুপুর ১টা ৮টা মিনিটে রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে যান তিনি। পরে হাসপাতালের কার্ডিয়াক বিভাগে ভর্তি হন এই অভিনেতা।

শাকিবের ঘনিষ্ঠ নির্মাতা শামিম আহমেদ রনি জানান, ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব। কার্ডিয়াক বিভাগে ভর্তির পর চিকিৎসকের পরামর্শে তার কয়েকটি শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, হাসপাতালের রিপোর্ট পাওয়ার পর সন্ধ্যায় সিদ্ধান্ত হবে তাকে হাসপাতালে ভর্তি রাখা হবে নাকি বাসায় নেওয়া হবে।

এর আগে দুপুরে হাসপাতালের কাস্টমার কেয়ার কর্মকর্তা মোহাম্মদ টুটুল ফকির সমকালকে বলেন, চিত্রনায়ক শাকিব খান কার্ডিয়াক বিভাগের ৫০৪ নম্বর কেবিনে রয়েছেন। তিনি চিকিৎসক আবদুল ওদুদ চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন। 

কী অসুস্থতা নিয়ে শাকিব খান হাসপাতালে এসেছেন তার বিস্তারিত তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ল্যাবএইডের এই কর্মকর্তা।

দীর্ঘ ৮ বছর আগে ঢালিউডি নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে ও তাদের ছয়মাস বয়সী সন্তানের 'স্বীকৃতি' চেয়ে একটি বেসরকারি টেলিভিশনে হঠাতই গত সোমবার উপস্থিত হন অপু বিশ্বাস।

এরপরই ফাঁস হতে থাকে শাকিব-অপুর সংসারের নানা তথ্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিবের ওপর ক্ষোভ ঝাড়েন অনেকে। 

টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে। শুধু তাই নয়, তাদের একটি সন্তানও আছে, তার নাম আব্রাহাম খান জয়।

এরপর বিভিন্ন গণমাধ্যমে শাকিব খান বিয়ে ও সন্তান থাকার বিষয়টি স্বীকার করেন। তবে তিনি আরও জানান, সন্তানের দায়িত্ব নেবেন কিন্তু অপুর দায়িত্ব নেবেন না।

পরদিন অবশ্য পরিস্থিতি পাল্টে ফেলেন শাকিব। বেসরকারি টেলিভিশন চ্যানেল ইনডিপেডেন্টের 'আজকের বাংলাদেশ' নামের অনুষ্ঠানে শাকিব অপুর ওপর 'অভিমান' করলেও তাকে স্ত্রী বলে স্বীকার করেন নেন। শাকিব বলেন, অপু আমার সন্তানের মা, আমার স্ত্রীও। ফাঁদে পরে ও একাজ করেছে তাকে মন থেকে ক্ষমা করে দিয়েছি।

অপুকে নিয়ে সর্বশেষ বৃহস্পতিবার সকালেই ফেসবুকে একটি স্ট্যটাস দিয়েছেন শাকিব। ওই স্ট্যাটাসে তিনি বলেন, 'অপু মানুষের কথা শুনে আমার ক্যারিয়ারকে ধ্বংস করার পথে বেছে নিয়েছে। আমি আর পারছি না। আমি সবকিছু বলেছি, এখন আমার নতুন করে বলার কিছু নেই। আপনারা তার সাথে কথা বলেছেন, আপনারা সবই জানেন। এতোদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন আপনারা কি কিছু জানেন না? তার ভরণপোষণ সবকিছুর দায়িত্ব আমি নিয়েছি। তার যখন যা লাগে সবকিছু করেছি, গুলশানে বাড়ি করে দিয়েছি, বগুড়ায় অট্টালিকা কার টাকায় করা? বসুন্ধরার ফ্ল্যাট কে কিনে দিয়েছে?'

২০০৬ সালে 'কোটি টাকার কাবিন' চলচ্চিত্রের মাধ্যমে শাকিব-অপু জুটি গড়ে ওঠে। এরপর কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্র আসে তাদের জুটিতে।

সম্প্রতি দীর্ঘসময় অপু বিশ্বাস লোকচক্ষুর আড়ালে থাকার সময়ে শাকিব তার নতুন নায়িকা হিসেবে বেছে নেন টিভি উপস্থাপিকা বুবলিকে। অপুর দাবি, তার ছেড়ে যাওয়া সিনেমাতেই মূলত কাজ করার সুযোগ পায় বুবলি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.