সর্বশেষ সংবাদ

Vinod Khannaআর নেই

অভিনেতা-রাজনীতিবিদ Vinod Khanna আর নেই। বৃহস্পতিবার সকালে ৭০ বছর বয়সী ভারতীয় খ্যাতিমান এই অভিনেতা মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা যান।

Vinod Khannaআর নেই

 তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন। বিনোদ খান্নাকে সপ্তাহ কয়েক আগে মুম্বাইয়ের স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়।

সে সময় তার সন্তান রাহুল খান্না জানান, তার বাবা পানি-স্বল্পতা জনিত সমস্যা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তিনি তার পিতার স্বাস্থ্যের উন্নতি হয়েছে এবং ডাক্তার বিনোদ খান্নাকে বাসায় নিয়ে যাওয়ার মত সুস্থ বলেও জানান তিনি।

তাঁর উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘দাবাং’, ‘প্লেয়ার’, ‘দাবাং টু’ ও ‘দিলওয়ালে’। এ ছাড়া, ‘অমর আকবর অ্যান্থনি’, ‘কুরবানি’, ‘ইনকার’, ‘হাত কি সাফাই’ তাঁর অভিনয়জীবনের গুরুত্বপূর্ণ সিনেমা। তাকে সর্বশেষ 'দিলওয়ালে' সিনেমায় অভিনয় করতে দেখা গেছে।

তার দুই ছেলে অক্ষয় খান্না ও রাহুল খান্নাও অভিনয়ের সাথে জড়িত এবং প্রতিষ্ঠিত অভিনেতা। দু'বার বিবাহিত এই অভিনেতা সিনেমা জগতে ৫ বছরের বিরতি দিয়ে ধর্মীয় শিক্ষার সাথে জড়িত হয়েছিলেন।

অভিনেতা বিনোদ খান্না রাজনীতির সাথেও জড়িত ছিলেন। তিনি ভারতের পাঞ্জাব প্রদেশে বিজেপির টিকিটে গুরুদাসপুরের লোকসভার সদস্য হয়েছিলেন। এ ছাড়া, তিনি ভারতের সংস্কৃতি ও পর্যটন কেন্দ্রের মন্ত্রী এবং পররাষ্ট্র বিষয়ক প্রতিমন্ত্রী হিসাবেও দায়িত্ব পালন করেন।

বিনোদ খান্নার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বলিউড তারকারা-সহ খান্ন ভক্তরা শ্রদ্ধা ও শোক প্রকাশ করতে শুরু করেন। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.