সর্বশেষ সংবাদ

Aishwarya Rai-কে এতো সুন্দরী বানালেন যিনি

কান উৎসবের লাল গালিচায় হাঁটলেন রূপকথার রাজকুমারীরা। ৭০তম কান চলচ্চিত্র উৎসব হাঁটলেন অভিনেত্রী Aishwarya Rai-ও। দুবাইয়ের ডিজাইনার মিশেল চিনকোর তৈরি পাউডার ব্লু বল গাউনে যেন গ্ল্যামারের নতুন সংজ্ঞা তৈরি করলেন ঐশ্বরিয়া। বলিউডের ডিজাইনাররাও উচ্ছ্বসিত ঐশ্বরিয়ার পোশাক, মেক-আপ ও স্টাইলে। 

Aishwarya Rai-কে এতো সুন্দরী বানালেন যিনি
আলোচিত এই গাউনের পিছনে আসল কারিগর কে? প্রশ্নটা ক'দিন থেকেই ঘুরপাক খাচ্ছিল। অবশেষে মিলল জবাব, তিনি হলেন আস্থা শর্মা। আস্থাই ঐশ্বরিয়ার অফিসিয়াল স্টাইলিস্ট। ফ্যাশনের ব্যাপারে আস্থার উপরই আস্থা রাখেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই।


ইয়োগ ইয়ারসকে দেওয়া এক  সাক্ষাৎকারে আস্থা জানান, মার্চে তিনি মিশেল চিনকোর শো দেখেছিলেন। তখনই ওই ব্লু বল গাউন পছন্দ হয় তার। মুহূর্তে ঐশ্বরিয়ার জন্য ঠিক করেন পোশাকটি।

আস্থা আরো বলেন,  'আমি জানতাম, ওই গাউনে ঐশ্বরিয়াকে দারুণ লাগবে এবং একমাত্র ঐশ্বরিয়াই এটি ভালভাবে ক্যারি করতে পারবেন।'

'কেমন লাগে সাবেক বিশ্ব সুন্দরীকে বিউটি টিপস দিতে'- এমন এক প্রশ্নে আস্থার উত্তর, 'ঐশ্বরিয়ার ব্যক্তিত্বটাই আলাদা। তার ফ্যাশনের সঙ্গে সেই ব্যক্তিত্ব মিশে আলাদা একটা ইমেজ তৈরি করে। আর এটাই তার নিজস্ব ক্ষমতা।'

পাঁচ বছর ধরে নিজের স্টাইলিং কোম্পানি ‘ওয়ার্ডোবিস্ট কনসালটেন্সি’ চালান আস্থা। শুধু ঐশ্বরিয়া নন, বলিউডের বেশ কিছু সেলিব্রেটির স্টাইল কনসালট্যান্ট তিনি। সূত্র: ইয়োগ ও আনন্দবাজার




Designed by Copyright © 2014
Powered by Blogger.