সর্বশেষ সংবাদ

অর্ধনগ্ন Alia Bhat,ছবি নিয়ে হইচই

নানা সময়ই আলোচনার জন্ম দিয়েছেন বলিউড তারকা Alia Bhat। এবারও এসেছেন; তবে ইস্যু ভিন্ন। পুরনো অর্ধনগ্ন একটি নিয়ে তাকে ঘিরে এখন সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো।

অর্ধনগ্ন  Alia Bhat,ছবি নিয়ে হইচই

সংবাদ প্রতিদিন বলছে, কখনও কলেজ স্টুডেন্ট তো কখনও ধর্ষিতা। প্রতিবারই কোনও না কোনও নতুন চরিত্রে ধরা দিয়ে দর্শকদের মন জয় করেছেন আলিয়া। শুধু অভিনয়ই নয়, তার উপস্থিতিই যে ভক্তদের আনন্দ দেওয়ার জন্য যথেষ্ট, ফের সেটাই প্রমাণিত হল।আলিয়ার অর্ধনগ্ন ছবি নিয়ে হইচই

সেই কারণের ব্যাখায় ওই প্রতিবেদনে বলা হয়েছে, আলিয়ার পুরনো একটি ছবি নিয়ে ফের সরগরম হল সামাজিক যোগাযোগ মাধ্যম। হওয়ারই কথা, কারণ ছবিতে আলিয়া যে টপলেস! ডাবু রত্নানির ফটোশুটের জন্যই টপলেস হয়েছিলেন নায়িকা।

২০১৪ সালে বিখ্যাত চিত্রগ্রাহক ডাবুর লেন্সবন্দি হয়ে বলিউডে হইচই ফেলে দিয়েছিলেন আলিয়া। সেই ছবিই বৃহস্পতিবার নতুন করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ডাবু। আর তাতেই যেন আবার আলিয়ার প্রেমে পড়ে গিয়েছেন তার ভক্তরা।আলিয়ার অর্ধনগ্ন ছবি নিয়ে হইচই

আলিয়ার উষ্ণ ছবি ভক্তদের উত্তেজনার পারদও দ্বিগুণ চড়িয়েছে। ছবিতে একটি কালো বিড়ালকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। বিড়ালের প্রতি বলি ডিভার ভালবাসার কথা তো এখন সকলেরই জানা। গত জানুয়ারিতে নিজের জন্মদিনে একটি বিড়াল উপহার পেয়েছিলেন তিনি। তারপর থেকে ইনস্টাগ্রামে পছন্দের পোষ্যর সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আলিয়া।

কিন্তু বছর তিনেক আগেই ফটোশুটে বিড়ালের সঙ্গে গ্ল্যামারাস আলিয়াকে অভিনব স্টাইলে ফ্রেমবন্দি করেছিলেন ডাবু। যে ছবি বলিউডের বাকি নায়ক-নায়িকাদেরও নজর কেড়েছিল। তবে এটিই যে অভিনেত্রীর একমাত্র টপলেস ছবি, তা নয়। চলতি বছর ডাবুর ক্যালেন্ডার শুটেও টপলেস আলিয়াকে দেখেছিলেন তার ভক্তরা।আলিয়ার অর্ধনগ্ন ছবি নিয়ে হইচই

সংবাদ প্রতিদিন বলছে, বর্তমানে পরিচালক আরিয়ান মুখোপাধ্যায়ের ‘ড্রাগন’ ছবির শুটিংয়ে ব্যস্ত আলিয়া। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন রণবীর কাপুর। তারই মধ্যে ডাবুর ছবি ফের আলিয়াকে শিরোনামে নিয়ে এসেছে।

এর আগে বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিকিনি শুটে ভক্তদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছিলেন আলিয়া। সেই ছবিগুলিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।



Designed by Copyright © 2014
Powered by Blogger.