সর্বশেষ সংবাদ

ঘুরে দাঁড়াতে চাই: Apu Biswas

দীর্ঘ বিরতির পর আবারও ঘুরে দাঁড়াতে চান বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা Apu Biswas। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সোমবার এক স্ট্যাটাসে একথা জানিয়েছেন তিনি।

ঘুরে দাঁড়াতে চাই: Apu Biswas
অপু বলেন, গত কয়েক বছর আমার জীবনে এমন কিছু ঘটে গেছে সেটা হয়তো লিখে প্রকাশ করা সম্ভব নয়। অনেক কিছু দেখেছি। অনেক কিছু শিখেছি। অনেকবার ধাক্কা খেয়েছি। আবার উঠে দাঁড়িয়েছি। জীবন থেকে আমি শিক্ষা পেয়েছি। আশেপাশের মানুষ গুলোর নিষ্ঠুরতাও দেখেছি।

তিনি বলেন, আমি আবারও ঘুরে দাঁড়াতে চাই। আমার প্রতি আমার কাছের মানুষ/শুভাকাঙ্ক্ষী/ভক্তদের যে আস্থা আছে তার একটু হলেও প্রতিদান দিতে চাই। আমার সন্তানের জন্য কিছু করে যেতে চাই।

স্ট্যাটাসে অপু বলেন, আপনাদের ভালোবাসা নিয়ে আমি আরেকবার ফিরতে চাই। আমার সন্তানকে সময় দিয়ে যে সময়টা পাই সে সময়ে নিজেকে প্রস্তুত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। এই জন্যই কিছুটা সময় বেশি লাগছে। তবে আপনাদের কথা দিচ্ছি খুব দ্রুত আপনাদের 'অপু' আপনাদের মাঝে ফিরে আসবে। অবশ্যই নতুনভাবে। আশা করি পাশে থাকবেন...।ঘুরে দাঁড়াতে চাই: অপু বিশ্বাস

সর্বশেষ 'রাজনীতি' সিনেমার কাজ শেষ করেই মাতৃত্বকালীন বিরতিতে চলে যান অপু বিশ্বাস। চলে যান আড়ালেও। এরপর প্রায় এক বছর নতুন কোনো ছবির শুটিংয়ে অংশ নেননি তিনি।

এরই মধ্যে গত এপ্রিলের প্রথম সপ্তাহে শাকিব খানের কাছে সন্তান ও নিজের বিয়ের স্বীকৃতি চেয়ে সন্তানকোলে একটি বেসরকারি টেলিভিশনে হাজির হয়ে আলোচনায় আসেন অপু বিশ্বাস।

টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে। শুধু তাই নয়, তাদের একটি সন্তানও আছে, তার নাম আব্রাম খান জয়।

এরপর বিভিন্ন গণমাধ্যমে শাকিব খান বিয়ে ও সন্তান থাকার বিষয়টি স্বীকার করেন। তবে তিনি আরও জানান, সন্তানের দায়িত্ব নেবেন কিন্তু অপুর দায়িত্ব নেবেন না।ঘুরে দাঁড়াতে চাই: অপু বিশ্বাস

এর পরদিনই অবশ্য পরিস্থিতি পাল্টে ফেলেন শাকিব। শাকিব বলেন, অপু আমার সন্তানের মা, আমার স্ত্রীও। ফাঁদে পরে ও একাজ করেছে তাকে মন থেকে ক্ষমা করে দিয়েছি।

২০০৬ সালে 'কোটি টাকার কাবিন' চলচ্চিত্রের মাধ্যমে শাকিব-অপু জুটি গড়ে ওঠে। এরপর কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্র আসে তাদের জুটিতে।

অপু বিশ্বাস লোকচক্ষুর আড়ালে থাকার সময়ে শাকিব তার নতুন নায়িকা হিসেবে বেছে নেন টিভি উপস্থাপিকা বুবলিকে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.