সর্বশেষ সংবাদ

জোর করে দর্শক হাসানো যায় না : BADHON

BADHON। অভিনেত্রী, মডেল ও উপস্থাপক। বাংলাভিশনে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক 'মহাগুরু' ও 'মেঘের পরে মেঘ জমেছে'। এ নাটক ও অন্যান্য বিষয়ে কথা বললেন তিনি-

জোর করে দর্শক হাসানো যায় না : BADHON

'মহাগুরু', 'মেঘের পরে মেঘ জমেছে'সহ যে ধারাবাহিক নাটকগুলোয় অভিনয় করছেন, তা দর্শকের মনোযোগ কাড়তে পারছে কি?

সব নাটকই আলোড়ন সৃষ্টি করবে, প্রচুর দর্শক সাড়া পাওয়া যাবে- এটা ভাবার কোনো কারণ নেই। 'মহাগুরু' ও 'মেঘের পরে মেঘ জমেছে' নাটক দুটি যারা দেখেছেন, তাদের অনেকে ভালো লেগেছে বলে জানিয়েছেন। এত নাটকের ভিড়ে কিছু দর্শক এই নাটকগুলো দেখছেন, এটাও অনেক বড় বিষয়। দর্শকের মনোযোগ কাড়ার কথা যদি বলেন তাহলে সাগর জাহানের 'এই কূলে আমি ঐ কূলে তুমি' ও আল হাজেনের 'লড়াই' নাটক দুটির কথা বলতে হবে। এই ধারাবাহিক দুটিতে অভিনয় করে দর্শকের প্রশংসা পেয়েছি। 

অনেক দিন শুধু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। একক নাটক বা টেলিছবিতে কি আপনাকে দেখা যাবে না?

অবশ্যই দেখা যাবে। বেশি দিন নয়, এবার ঈদেই একক নাটকে দর্শক আমাকে দেখতে পাবেন। কারণ এরই মধ্যে অনিমেষ আইচের 'বুবুনের বোন' ও 'হোটেল বিলাসবহুল', সীমান্ত সজলের 'সখি ভালোবাসা কারে কয়' নাটকে অভিনয় করেছি। এ ছাড়া অঞ্জন আইচসহ আরও কয়েকজনের নাটকে অভিনয়ের কথা আছে। একক নাটক ও টেলিছবিতে কাজ কম করার কারণ, বিশেষ দিবস বা উৎসব ছাড়া তো একক নাটক বা টেলিছবি বেশি নির্মাণ করা হয় না। আবার কাজ যদি মনের মতো না হয়, তাহলে অভিনয়ের কোনো কারণ দেখি না। এবারের নাটকগুলো নির্মাণের দিক দিয়ে কিছুটা হলেও দর্শকের ভিন্ন ধাঁচের মনে হবে। নির্মাতা জানেন, জোর করে দর্শক হাসানো যায় না। তাই এমন একটা গল্প নির্বাচন করেছেন, যা দেখে দর্শক এমনিতেই হাসবে। আমার মেয়ে ছোট, ওকে সময় দিতে হয়। তাই রুটিন মাফিক কাজ করি। এবার বলি ধারাবাহিক নাটকেই কাজ বেশি করার কারণ। আমার মেয়ে খুব ছোট বলে ওকে সময় দিতে হয়। যে জন্য রুটিন মেনে কাজ করি। তাই একক নাটকের জন্য চাইলেও যখন তখন সময় দিতে পারি না। 

শুনলাম আবার উপস্থাপনা করছেন? 

হ্যাঁ, রোজার মাসের জন্য 'ভিন্ন স্বাদের ইফতার' নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করছি। অভিনয়ের মতো উপস্থাপনাও ভালোলাগে। আগেও বেশ কিছু অনুষ্ঠান করেছি। সুযোগ পেলে আগামীতেও করব।



Designed by Copyright © 2014
Powered by Blogger.