সর্বশেষ সংবাদ

Bappa Majumder-এর 'বাপ্পার বায়ান্ন তাস' শুরু হচ্ছে

Bappa Majumder-এর সঞ্চালনায় এবিসি রেডিওতে শুরু হচ্ছে সঙ্গীতবিষয়ক অনুষ্ঠান 'বাপ্পার বায়ান্ন তাস'। আজ থেকে প্রতি মঙ্গলবার রাত ৯টা থেকে ১১ পর্যন্ত চলবে এ আয়োজন। এর আগে বেশ কয়েকটি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করছেন বাপ্পা। কিন্তু এফএম রেডিওতে এবারই প্রথম ধারাবাহিক কোনো আয়োজনে অংশ নিচ্ছেন। এ অনুষ্ঠান নিয়ে এরই মধ্যে বাপ্পার সঙ্গে এবিসি রেডিওর আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। 

Bappa Majumder-এর 'বাপ্পার বায়ান্ন তাস' শুরু হচ্ছে

এ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, নতুন কিছু করার প্রয়াসে এ আয়োজন। চেষ্টা থাকবে অন্যান্য আয়োজন থেকে এ অনুষ্ঠানকে একটু আলাদাভাবে উপস্থাপন করার। আশা করছি, 'বাপ্পার বায়ান্ন তাস' অনেকের ভালো লাগবে।

রেডিও সঞ্চালনা ছাড়াও বাপ্পা মজুমদার এখন ব্যস্ত আছেন দলছুটের ষষ্ঠ অ্যালবামের কাজ নিয়ে। এ বছরের শেষ প্রান্তে ব্যান্ড অ্যালবাম প্রকাশের পরিকল্পনা আছে বলেও তিনি জানিয়েছেন। এ ছাড়া তিনি ব্যস্ত আছেন বেশ কিছু গান ও বিভিন্ন অনুষ্ঠানের সঙ্গীত পরিচালনা নিয়ে। এ বছর মুক্তি পাওয়া 'সত্তা' চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনায় করেও অনেকের প্রশংসা কুড়িয়েছেন। এ ছবিতে তার সুরে জেমসের গাওয়া গান 'তোর প্রেমেতে অন্ধ হলাম' শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া জাগিয়েছে। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.