সর্বশেষ সংবাদ

'মদ্যপ ছিলাম না, গাড়ির গতিও বেপরোয়া ছিল না' : Bikram Chattopadhyay

দুর্ঘটনায় পড়া অভিনেতা  মদ্যপ ছিলেন না  Bikram Chattopadhyay এবং সে সময় তার গাড়ির গতিও বেপরোয়া ছিল না।

'মদ্যপ ছিলাম না, গাড়ির গতিও বেপরোয়া ছিল না' : Bikram Chattopadhyay

 হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরের দিনই আদালতে আত্মসমর্পণ করে জামিন পান এই অভিনেতা। আর এরপর কথা বলেন সাংবাদিকদের সাথে। এ সময় কিছু কথা বললেও অনেক কথা চেপে যান তিান। বলেন, তদন্ত চলছে যেসব তথ্য দরকার তা পুলিশকেই জানাবেন তিনি।

গাড়ি দুর্ঘটনা এবং মডেল সোনিকা সিংহ চৌহানের মৃত্যুর ঘটনায় শুক্রবার আলিপুরের মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট সৌগত রায়চৌধুরী এক হাজার টাকার বন্ডে আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত বিক্রমের জামিন মঞ্জুর করেন। তদন্তে পুলিশকে বিক্রম যাতে সব রকমের সহযোগিতা করেন, সেই নির্দেশও দিয়েছে আদালত।

এ দিনই বিকেলে দক্ষিণ কলকাতার একটি ক্লাবে সাংবাদিক সম্মেলন করে বিক্রম জানান, গাড়ি চালানোর সময়ে তিনি মত্ত অবস্থায় ছিলেন না। গাড়ির গতিও বেপরোয়া ছিল না।

তবে সিট বেল্ট পরেছিলেন কি না, সে বিষয়ে কিছু বলতে চাননি তিনি। বিক্রমের কথায়, ‘আমি নিয়ম মেনে গাড়ি চালাচ্ছিলাম কি না, সেটা তদন্তেই প্রমাণিত হবে। কিন্তু যে ঘটনা ঘটেছে, তার দায় আমি এড়াতে চাই না।’

বিক্রম জানান, শীঘ্রই তিনি পুলিশের কাছে যাবেন বয়ান দেওয়ার জন্য। তার পরে সোনিকার পরিবারের সঙ্গেও দেখা করবেন। তাঁর কথায়, ‘সোনিকা আমার খুব কাছের বন্ধু ছিল। এই ঘটনার কোনও ক্ষতিপূরণ হবে না। তবে আমি ওঁর পরিবারের পাশে থাকব। যতটা সম্ভব সাহায্য করব।’



No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.