সর্বশেষ সংবাদ

Bikram Chattopadhyay-কে দেবের বান্ধবীর খোলা চিঠি

কলকাতার মডেল সোনিকা সিংহ চৌহান মৃত্যু মামলায় অভিনেতা Bikram Chattopadhyay-কে অভিযুক্ত করেছেন আরেক মডেল রুক্মিণী মৈত্র।

Bikram Chattopadhyay-কে দেবের বান্ধবীর খোলা চিঠি

 সোনিকার মৃত্যুর জন্য বিক্রমকে অভিযুক্ত করেন রুক্মিণী লিখেছেন, 'প্রিয় বিক্রম, আমি আপনাকে চিনি না। কিন্তু আমার বন্ধুর (সোনিকা) সমাধিস্থলে আপনার নাটকটা চিনতে পেরেছি। তার সমাধিতে আপনি যেতে পারলেন আর তার বাবা মায়ের কাছে একবার গেলেন না, যারা হারিয়েছেন তাদের একমাত্র সন্তানকে?'

খোলা চিঠিতে বিক্রমকে রুক্মিণী আরও লিখেছেন, সোনিকার বাবা মায়ের সঙ্গে দেখা করতে গেলে লোকের নজর কাড়া সম্ভব হত না, তাই ওদিকের ধার মাড়াননি আপনি। কারণ আপনি পাঁচজনকে সাক্ষী রেখে তা করতে চাইলেও সোনিকার বাবা মা কখনও রাজি হতেন না তাতে।

তবে সোনিকার সঙ্গে নিজের সম্পর্কের কথা ভেঙে বলেননি রুক্মিণী। শুধু বলেছেন, তা ব্যাখ্যা করা সম্ভব নয়। ২৯ এপ্রিলের সেই সকাল ভেঙে দিয়েছিল তাকে। সোনিকার বরফ ঠান্ডা দেহ তাকে মনে করিয়ে দিয়েছিল, তখনও কতটা জীবন ছিল তার মধ্যে। কিন্তু তা আপনাকে বলার দরকার নেই বিক্রম। কারণ তারা দুজনে যা শেয়ার করেছেন, তাতে তা ছোট করে ফেলা হবে।

শেষে রুক্মিণী জানিয়েছেন, মানবিক দিক থেকে অফিসিয়ালি তিনি ঘোষণা করছেন, বিক্রম মানসিকভাবে অসুস্থ। কিন্তু সোনিকার কবরের সামনে তার অভিনয় অমানবিকতার নজির ছাড়া কিছু নয়।

শেষে চিঠিতে বিক্রমের দ্রুত আরোগ্য কামনা করে তাঁর কেরিয়ারের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি। জানিয়েছেন, হ্যাপি বার্থডেও। সঙ্গে প্রার্থনা, আগামী জন্মে বিক্রম যেন একটু মানবিক হন!

অভিনেতা ও সাংসদ দেবের বান্ধবী রুক্মিণীর প্রথম ছবি 'চ্যাম্প' শিগগিরই মুক্তি পাচ্ছে। সোনিকা তার ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন।

গত ২৯ এপ্রিল দক্ষিণ কলকাতায় রাসবিহারী মোড়ের কাছে সড়ক দুর্ঘটনায় অভিনেতা বিক্রম আহত হন। এ সময় গাড়িতে তার পাশে থাকা মডেল সোনিকাও আহত হন। পরে তিনি হাসপাতালে মারা যান।




Designed by Copyright © 2014
Powered by Blogger.