সর্বশেষ সংবাদ

কারিনার বাসায় Charisma-এর বয়ফ্রেন্ড!

লন্ডন থেকে কিছুদিন আগে ফিরেছেন বলিউড তারকা কারিনা কাপুর। এবার নিজের বাসায় একটি পার্টির আয়োজন করেছেন তিনি। সোমবার দিনগত রাতে এ পার্টি অনুষ্ঠিত হয়ে বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। কারিনার বাসায় অনুষ্ঠিত এ পার্টিতে সবার দৃষ্টি চমকে যায় কারিনার বোন কারিশমা কাপুর ও তার কথিত বয়ফ্রেন্ড সন্দীপ তোশনিওয়ালকে দেখে।

কারিনার বাসায় Charisma-এর বয়ফ্রেন্ড!

সেই পার্টিতে পুরোদস্তুর তারকাদের হলস্থূল পড়ে যায়। নিজে যেহেতু তারকা, তাই পার্টিতে তারকায় ভরপুর থাকাই তো স্বাভাবিক। কাপুর পরিবারের প্রায় সব সদস্যই উপস্থিত ছিলেন সেখানে।

পার্টিতে স্ত্রী সোহা আলি খানসহ দেখা যায় অভিনেতা কুণাল খেমুকে। অভিনেতা কুণাল কাপুরও আসেন। পিঙ্ক শার্ট এবং নীল জিন্সে দেখা যায় সন্দীপকে। কারিশমা পড়েন কালো পোশাক। এর আগেও বিভিন্ন পার্টিতে যুগলবন্দি দেখা গেছে কারিশমা-সন্দীপকে। এ নিয়ে বিনোদন পাড়ায় গুঞ্জন আছে- 'কারিশমার নতুন বয়ফ্রেন্ড সন্দীপ'।

কারিশমা সঙ্গে যখন তার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের আইনি লড়াই চলছিলো তখনই সন্দীপের সঙ্গে রসায়নটা জমে উঠে। সন্দীপ ভারতীয় ফার্মাসিউটিক্যাল কোম্পানির সিইও। কাঁধে এত বড় দায়িত্ব থাকা সত্ত্বেও কারিশমার প্রতি যথেষ্ট কেয়ারিং সন্দীপ।

ভারতীয় কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, কারিশমা তার বয়ফ্রেন্ড সন্দীপকে বিয়ে করার পরিকল্পনা করছেন। অপরদিকে, কারিশমার সাবেক স্বামী সঞ্চয় কাপুর সম্প্রতি প্রিয়া সত্যদেব নামে এক নারী উদ্যোক্তাকে বিয়ে করে ভালোই সংসার জমিয়েছেন। এবার কি তবে এই জুটির পালা.?



Designed by Copyright © 2014
Powered by Blogger.