সর্বশেষ সংবাদ

বিয়ে না করেও মা হতে চান Ekta Kapoor

তিনি ‘ডেলি সোপ কুইন’। তার আইডিয়ায় কোন সিরিয়াল হওয়া মানেই টিআরপিতে তা সবার উপরে। তিনি Ekta Kapoor। এবার তিনি জানালেন মা হওয়া নিয়ে তার আগ্রহের কথা। একতা বললেন, বিয়ে না করলেও মা হতে চান তিনি। সম্প্রতি এক সাক্ষাতকারে জানান তার বর্তমান কাজ ও ভবিষ্যত পরিকল্পনার কথা।

বিয়ে না করেও মা হতে চান Ekta Kapoor

একতা বলেন, 'গতবছর অসংখ্য সমস্যা মানসিকভাবে মোকাবেলা করেছি একমাত্র আমার ভাতিজার কল্যাণে। গত বছর আমি কেরিয়ারে ভাল-খারাপ দুটো সময়ই দেখেছি। টেলিভিশনে ভাল করলেও সিনেমা কেরিয়ার ভাল যায়নি। যার ফলে, অনেক টেনশন গেছে। কিন্তু যখনই ভাই তুষার কাপুরের ছেলে লক্ষ্য কাপুরের কাছে গেছি তখন আমার মন ভাল হয়ে গেছে।'

তিন বলেন, 'কেউ যখন তার সন্তানদের সাথে কথা বলে তখন একটা অন্যরকম ভাল লাগা কাজ করে। সে আমার নিজের সন্তান নয়, আমার ভাইয়ের। তবু এটা আমার জন্য জাদুর মত কাজ করে। আমার বাবা-মা চায় আমি বিয়ে করি; কিন্তু জানি না সেটার জন্য আমি প্রস্তুত কি না। আমি খুব ব্যাস্ত। তবে তাদের অনেক সম্মান করি যারা ঘর ও কাজের জগত সমান ভাবেই সামলান।' 'আগে আমার জীবন গোছাতে চাই তারপর সন্তান'- বলেন ্একতা।

প্রচলিত ধারায় মা হতে চান নাকি তার ভাইয়ের মত সন্তান নিতে চান- এমন প্রশ্নে একতা বলেন, 'সে বিষয়ে এখনো নিশ্চিত নই।'

একতা বলেন,‘আমার যেসব বন্ধু বিয়ে করেছিল তারা প্রায় সবাই এখন আলাদা থাকে। অর্থাৎ তাদের বিচ্ছেদ হয়ে গেছে। ইদানিং ডিভোর্স দেখতে দেখতে মনে হয় আমার ধৈর্য্য অনেক বেড়ে গেছে। মনে হয়, আমি অন্তত অপেক্ষা করতে শিখেছি। একটা বিষয় খুব পরিষ্কার, বিয়ে কবে করব জানি না, তবে আমি সন্তান চাই, মা হতে চাই।’

২০১৬ সালে অভিনেতা ভাই তুষার কাপুর সরোগেসির মাধ্যমে অর্থাৎ গর্ভ ভাড়া নিয়ে বাবা হন। তুষারের ছেলে লক্ষ্য কাপুর এখন তাদের পরিবারের মধ্যমনি।  




Designed by Copyright © 2014
Powered by Blogger.