সর্বশেষ সংবাদ

গরুর মাংস নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন Kajol

বন্ধুদের সঙ্গে মাংস খাচ্ছিলেন বলিউড অভিনেত্রী Kajol-এমন একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছিল নেটদুনিয়ায়। এবার তা নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন অভিনেত্রী কাজল। জানালেন, তিনি গরুর মাংস খাননি।

গরুর মাংস নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন Kajol

 ভিডিওতে কাজলকে একটি রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে উঠতে দেখা যায়। সম্প্রতি তার বন্ধু রিয়ানের রেস্তোরাঁয় গিয়েছিলেন তিনি। সেখানে ‘বিফ পিপার’ নামে একটি পদ তৈরি করা হয়। বন্ধু যখন সেটি পরিবেশন করেন তখন কাজল জানতে চান এটা কী। এর জবাবে ওই বন্ধু বলেন, ‘এটা বিফ পিপার’। এর জবাবে কাজলকে মজার ছলে বলতে শোনা যায়, ‘এরপর ওর হাতটাই কেটে নেব’।

যে ভিডিও ছড়িয়ে পড়ে সেটি ছিল একটি সেলফি ভিডিও, বন্ধুদের সঙ্গে আড্ডা ও খানাপিনার মুহূর্ত। নিজেই সেটি ক্যামেরাবন্দি করেছিলেন কাজল। পোস্টও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরপরই ছড়িয়ে পড়ে কাজলের খাবার টেবিলে ছিল গরুর মাংস।

এ নিয়ে সমালোচনা ও রসিকতার মুখে পড়তে হয় কাজলকে। নেটদুনিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও। এক পর্যায়ে ভিডিওটি ডিলিট করেন কাজল। পরে এ ব্যাপারে একটি জবাবও দেন তিনি। টুইটারে তিনি জানিয়েছেন, গরুর মাংস তিনি খাননি। লাঞ্চে গরুর মাংস ছিল বলে যা প্রচারিত হয়েছে তা আসলে একটি ভুল। এই অভিনেত্রীর বক্তব্য, ভিডিওতে যে মাংস দেখা গেছে তা আসলে মহিষের এবং এই মাংস খাওয়া আইনত স্বীকৃত। ফলে তাতে দোষের কিছু নেই।

কিন্তু কেন গরুর মাংস খাননি বলে সাফাই দিতে হল? কাজলের জবাব, এর সঙ্গে অনেকের ধর্মীয় ভাবাবেগ জড়িয়ে আছে। বিষয়টি যেহেতু স্পর্শকাতর তাই অনেকে এ দৃশ্য দেখে আহত হতে পারেন। কিন্তু আসলে সেরকম কোনও উদ্দেশ্য তার ছিল না। আর কারণেই নিজের অবস্থান পরিষ্কার করলেন তিনি। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.