সর্বশেষ সংবাদ

অভিযোগ অস্বীকার করলেন Kankana Ranaut

বিতর্ক যেন ঘিরেই রেখেছে Kankana Ranaut-কে। সম্প্রতি একটি সিনেমার সহলেখিকা হিসেবে নিজের নাম যোগ করার অভিযোগ উঠার পরপরই কঙ্কনার বিরুদ্ধে অন্য একটি সিনেমা 'হাইজ্যাকের' অভিযোগ উঠেছে।

অভিযোগ অস্বীকার করলেন Kankana Ranaut

 আর সেই অভিযোগে তাকে আইনি নোটিস পাঠিয়েছেন পরিচালক কেতন মেহতা ও প্রযোজক কমল জৈন।

তাদের দাবি, ২০১৫ সালের  জুনে কঙ্কনাকে তারা ‘রানি অব ঝাঁসি-দ্য ওয়ারিওর কুইন’এ লক্ষ্মী বাঈয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। কঙ্কনা রাজিও হন এবং ওই প্রজেক্টে কাজ করবেন বলে ঘোষণাও দেন।

কিন্তু কয়েক দিন পরেই কঙ্কনা তার সিদ্ধান্ত পরিবর্তন করেন। এ ছাড়া, অন্য এক পরিচালক ও প্রযোজকের সঙ্গে ‘মনিকর্নিকা-দি ক্যুইন অব ঝাঁসি’ নামের একটি সিনেমাতে কাজ করছেন বলে ঘোষণা করেন।

কেতন বলেন, ‘আমি কঙ্কনাকে আইনি নোটিস পাঠিয়েছি। কারণ মনে হয়েছে, ও আমার কাজ হাইজ্যাক করতে পারে। সে সময় আমরা চিত্রনাট্য ও বেশ কিছু রিসার্চ মেটিরিয়াল নিয়ে কঙ্কনার সাথে শেয়ার করেছিলাম। আমরা শুনেছি তিনি এখন অন্য প্রযোজকের সঙ্গে একই বিষয়ে সিনেমা করতে যাচ্ছেন, যা অনৈতিক।’

কিন্তু অভিযোগ অস্বীকার করে বিষয়টি নিয়ে নিজের অবস্থান তুলে ধরেছেন কঙ্কনা।

কঙ্কনা বলেন, পরিচালক কেতন মেহতা তার সঙ্গে ছবিটি কথা বলেছেন ঠিকই; কিন্তু স্ক্রিপ্ট তার পছন্দ হয়নি। তাই কথা ছিল পরিচালক গল্পটি আরও আকর্ষণীয় করতে বেশ কিছু পরিবর্তন আনবেন। আর কাজটি হবে যৌথভাবে।

কিন্তু পরে ছবির গল্পে কঙ্কনা তার সুপারিশের প্রতিফলন দেখতে পাননি বলে অভিযোগ করেন। সূত্র: হাফিংটন পোস্ট 



Designed by Copyright © 2014
Powered by Blogger.