সর্বশেষ সংবাদ

পুরনো প্রেমে ফিরছেন Katrina?

গত কয়েকদিনের ঘটনা বিশেষ করে  Katrina তার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন যা নিয়ে জল্পনা এখনও তুঙ্গে। সেই রেশ কাটতে না কাটতেই ক্যাট তার নতুন সিনেমার সুটিং করতে গিয়ে সহ-অভিনেতা ও ‘প্রাক্তন প্রেমিক’ এর সাথে একই হোটেলে উঠে সেই আগুনে যেন ঘি ঢেলেছেন।

পুরনো প্রেমে ফিরছেন Katrina?

 তার ‘প্রাক্তন প্রেমিক’ সালমন খানকে পাশে নিয়ে যে ছবি ক্যাটরিনা পোস্ট করেছেন তা দেখে অনেকের ধারণা হয়েছিল, আবারও হয়তো দু’জন কাছাকাছি আসছেন! বরফ গলছে তাদের পূর্বের সম্পর্কের। কিন্তু নতুন এই ঘটনা অনেকটাই স্বস্থি দিচ্ছে ক্যাররিনা-সালমান ভক্তদের!

বর্তমানে তিনি আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার সুটিং এর কাজে ডুবাই আছেন। সম্প্রতি ক্যাট শুটিংয়ের ফাকে তোলা কোনও ছবি যা শেয়ার করেন যা দিয়ে সূত্রপাত এই জল্পনার। তবে, অনেকের ধারণা পুরনো কোনও ছবি শেয়ার করেছিলেন নায়িকা।

এদিকে সব জল্পনার অবসান ঘটিয়ে দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলের পক্ষ থেকে পোস্ট হওয়া কয়েকটি ছবি সামনে আনা হয়। সেখানে জানানো হয়, এক সঙ্গেই রয়েছেন সালমন-ক্যাটরিনা। দু’জনেই কিছু সময় কাটিয়েছেন দুবাইয়ের আল আইন রোটানা হোটেলে।

হোটেলটির অফিসিয়াল পেজে সোমবার রাতে চারটি ছবি পোস্ট করেন আল আইন রোটানা কর্তৃপক্ষ।

ছবিগুলি থেকে এটা স্পষ্ট, ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার শুটিংয়ে এখন ওই হোটেলে উঠেছেন সালমন-ক্যাটরিনা-সহ শুটিং ইউনিটের অনেকেই। হোটেলের অটোগ্রাফের ডায়রিতে ‘টাইগার জিন্দা হ্যায়’র উল্লেখ করে সালমন-ক্যাটরিনার সইও ধরা পড়েছে সেই ছবিতে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.