সর্বশেষ সংবাদ

শুভশ্রীর বিচ্ছেদের নেপথ্যে Mimi Chakraborty!

তবে কি বিচ্ছেদই হয়ে গেল রাজ ও শুভশ্রীর! এই খবর যতটা রহস্যে ঘেরা; তার চেয়ে রহস্য আছে, এর জন্য দায়ী কে সেই প্রশ্নে। ঘুরেফিরে একটি নামই উঠে এসেছে আবার। তিনি Mimi Chakraborty। 

শুভশ্রীর বিচ্ছেদের নেপথ্যে Mimi Chakraborty!

 আনন্দবাজার পত্রিকা বলছে, দিন কয়েক আগেই তার আর রাজের প্রেমের রসায়ন নিয়ে অনেক কথা বলেছিলেন শুভশ্রী। অল্প সময়ের মধ্যেই সব কিছু উল্টে গেল!

বুধবার একটাই গুজবে সরগরম রইল টলিউড, রাজ-শুভশ্রীর বিচ্ছেদ হয়ে গিয়েছে। এর নেপথ্যে নাকি রয়েছেন মিমি চক্রবর্তী। যিনি রাজের প্রাক্তন।

মিমি ঘোরতর অসুস্থ বলেও শোনা যাচ্ছিল। এ প্রসঙ্গে মিমির কাছে প্রশ্ন করা হলে তিনি প্রায় আকাশ থেকে পড়েন!

মিমি বলেন, ‘অসুস্থতায় ভুগছি। এর বেশি কিচ্ছু হয়নি।’ রাজ-শুভশ্রীর বিচ্ছেদের কথা শুনে অবশ্য বেশ জোরে ‘হোয়াট’ বললেন! বিস্ময় ঝরে পড়ছিল তার গলায়।

তবে কোনও মন্তব্য করতে রাজি হলেন না। কিন্তু আপনার জন্যই নাকি এই বিচ্ছেদ? এ প্রশ্ন তিনি বলেন, আমি এ সবের কিছুই জানি না। তাই বলতেও পারব না।

আনন্দাবাজারের প্রতিবেদনে বলা হয়, এক প্রযোজক সংস্থার নাকি চাপ ছিল রাজের ওপর। এটাও রাজ-শুভশ্রীর বিচ্ছেদের অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে।

আসলে মিমি সেই ক্যাম্পের যতটা ঘনিষ্ঠ, শুভশ্রী ততটা নন। আর রাজের সঙ্গে বিচ্ছেদের ব্যথা যে মিমির ওপর কতটা ছিল, সেটা নায়িকা আগেই স্পষ্ট করেছিলেন। পরে অবশ্য এও বলেছেন যে, বিচ্ছেদটা তিনি সামলে নিয়েছেন। কিন্তু মিমির ঘনিষ্ঠরা জানেন, রাজ তার কাছে কতটা গুরুত্বপূর্ণ ছিলেন।

রাজ বিষয়টা পুরোপুরি অস্বীকার করে বলেন, ‘আমাদের সম্পর্কে কোনও ভাঙন ধরেনি।’

শুভশ্রীর ঘনিষ্ঠ-সূত্রে খবর, তিনি নাকি বেশ ভেঙে পড়েছেন। যদিও নায়িকা এ ব্যাপারে কিছু খোলসা করলেন না।

শুভশ্রীর কথায়, ‘কারা এ সব বলছে জানি না। আমি এখন কিছু বলার মতো জায়গায় নেই।’



Designed by Copyright © 2014
Powered by Blogger.