সর্বশেষ সংবাদ

ফুটবলার Opi Karim!

Opi Karim অভিনেত্রী, মডেল, স্থপতি, শিক্ষক, নৃত্যশিল্পী, উপস্থাপিকা, কণ্ঠশিল্পী_ এ কথা কম বেশি সবাই জানেন। কিন্তু এটা কী জানেন, তিনি একজন ফুটবলার?

ফুটবলার Opi Karim!

 একসময় ফুটবলও খেলতেন তিনি! যারা এই তথ্য জানেন না, তাদের অপি শুনিয়েছেন সেই ইতিহাস। বলেছেন, কবে কোথায় ফুটবল খেলেছেন তিনি। ঈদের জন্য নির্মিত মাছরাঙা টেলিভিশনের 'রাঙা সকাল' অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি জানিয়েছেন, এখনও ফুটবল খেলার স্মৃৃতি মনে করে কতটা রোমাঞ্চিত হন। এতদিন তিনি একজন উপস্থাপক হিসেবে তারকাদের আমিত্ব বের করবার চেষ্টা করেছেন অপি। গ্গ্নোয়িং চেয়ারে বসিয়ে তারকাদের অজানা তথ্য জেনেছেন। এবার অপি নিজে অতিথি হয়ে জানালেন অনেক না বলা কথা।

 অপি বলেন, 'কোনো অনুষ্ঠান থেকে দর্শক যদি, অতিথির অজানা কথা জানতে না পারেন, তাহলে আলোচনা ফিকে মনে হয়। এজন্য 'রাঙা সকাল' অনুষ্ঠানের দর্শকের জন্য সেই তথ্যই তুলে ধরেছি, যা শুনে অনেকে বিস্মিত হবেন। ভালো লেগেছে, ঈদের এই আয়োজনে অংশ নিয়ে। আশা করি, এই সাক্ষাৎকার দর্শকেরও ভালো লাগবে। ' রাঙা সকাল'-এর এই বিশেষ পর্বটি প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন, সকাল ৭টায়। অনুষ্ঠানটির উপস্থ্থাপনায় আছেন রুম্মন রশীদ খান ও জিয়ন, প্রযোজনা রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।



Designed by Copyright © 2014
Powered by Blogger.