সর্বশেষ সংবাদ

আলমগীর ভাইয়ের স্ত্রীর চরিত্রে আমাকে মানাবে না:PURNIMA

PURNIMA। চিত্রনায়িকা। ১৯৯৮ সালের ১৫ মে জাকির হোসেন রাজুর 'এ জীবন তোমার আমার' চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি পর্দায় পা রাখেন তিনি। বর্তমানে ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নাটক, চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

আলমগীর ভাইয়ের স্ত্রীর চরিত্রে আমাকে মানাবে না:PURNIMA

চলচ্চিত্রে অভিনয়ে আপনি দুই দশকে পা দিলেন। কেমন লাগছে?

দুই দশকে পা রাখার অনুভূতিই অন্য রকম, যা বলে বোঝানো যাবে না। আল্লাহর রহমতে সুন্দরভাবে চলচ্চিত্রে ১৯টি বছর পার করেছি। বাকি জীবনটাও যেন সুস্থ ও সুন্দরভাবে চলচ্চিত্রে কাটাতে পারি সেই প্রার্থনাই করি। সবাই আমার জন্য দোয়া করবেন।

আজ পেছন ফিরে দেখলে কী মনে হয়...

চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হওয়ার আগে সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় 'কসকো'র সাবানের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলাম। এরপর পারিবারিক এক বন্ধুর মাধ্যমে জাকির হোসেন রাজুর 'এ জীবন তোমার আমার' ছবিতে অভিনয়ের সুযোগ পাই। আজ পেছন ফিরে দেখলে আমার শুরুর দিনের কথা খুব মনে পড়ছে। আমি কৃতজ্ঞ পরিচালক জাকির হোসেন রাজু ও প্রযোজক মতিউর রহমান পানুর প্রতি। তারা আমাকে সুযোগ দিয়েছিলেন বলেই আজ পূর্ণিমা হতে পেরেছি। ভক্তদের প্রতিও অসংখ্য ভালোবাসা, তাদের কারণে চলচ্চিত্রে নিজের শক্ত একটি অবস্থান তৈরি করতে পেরেছি। 

শুনলাম, আজ নাকি যুক্তরাষ্ট্রে যাচ্ছেন?

হ্যাঁ, ঠিকই শুনেছেন। আজ বিকেলের ফ্লাইটে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা করব। সেখানে ব্যক্তিগত কাজের পাশাপাশি কয়েকটি শোতে অংশ নেওয়ার কথা রয়েছে। 

'একটি সিনেমার গল্প' চলচ্চিত্রে অভিনয় করছেন?

না। কারণ, ছবিতে আমার বিপরীতে অভিনয়ের কথা ছিল কলকাতার অভিনেতা প্রসেনজিতের। তার সিডিউল মিলছে না বলে তাকে বাদ দিয়ে ছবিটি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। ফলে প্রসেনজিতের চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক আলমগীর। ফলে আলমগীর ভাইয়ের স্ত্রীর চরিত্রে আমাকে মানাবে না। দর্শকও পছন্দ করবে না। তাই এতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছি। 

অন্য কেউ অভিনয় করলে...

সে ক্ষেত্রে আমার সহশিল্পী কে হবেন, সেটা আগে জানতে হবে। এরপর বলা যাবে, অভিনয় করব কি-না। 

রোজার ঈদের কয়টি নাটকে অভিনয় করেছেন?

এরই মধ্যে চারটি নাটকে কাজ করেছি। গতকাল শেষ করেছি শ্রাবণী ফেরদৌসের 'মিসেস কুক'। কিছুদিন আগে চয়নিকা চৌধুরীর 'তালপাতার পাখা', রায়হান খানের 'যখন সময় থমকে দাঁড়ায়', এ ছাড়া রাজীবুল ইসলাম রাজীবের পরিচালনায় একটি নাটকের কাজের কথা চলছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.