সর্বশেষ সংবাদ

নায়করাজ Razzak সম্পর্কে খোকনের ‘আপত্তিকর মন্তব্য’

দিন দিন অস্থিতিশীল হয়ে উঠেছে এফডিসির পরিবেশ। কোনো সমালোচনাই গ্রাহ্য করছেন না পরিচালক-শিল্পীরা। তেমন আরেকটি ঘটনা ঘটল শনিবার। নায়করাজ Razzakকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। তার প্রতিবাদ করেন নির্মাতা গাজী মাহবুব। এ নিয়ে উত্তপ্ত হয় পরিবেশ।

নায়করাজ  Razzak সম্পর্কে খোকনের ‘আপত্তিকর মন্তব্য’

‘প্রেমের তাজমহল’-খ্যাত নির্মাতা গাজী মাহবুব জানান, শনিবার দুপুরে খোকনসহ অনেকে আড্ডা দিচ্ছিলেন এফডিসিতে। ওই সময় সাম্প্রতিক নানা ঘটনা নিয়ে আলোচনা হচ্ছিল। বাপ্পারাজ প্রসঙ্গে আসলে ক্ষেপে ওঠেন খোকন। এ সময় তিনি নায়করাজকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন। খোকন জানান, উত্তরায় দুই নাম্বারী করে ‘রাজলক্ষী কমপ্লেক্স’ নির্মাণ করছেন রাজ্জাক, তিনি মুখ খুললে নাকি এ কিংবদন্তি নায়কের মুখোশ খুলে যাবে।

আরো বলেন, রাজ্জাক বাংলা চলচ্চিত্রের জন্য কিছুই করেননি। শুধু নিজেরাটা দেখেছেন।

এমন মন্তব্যে চুপ থাকতে পারেননি মাহবুব। তিনি এর প্রতিবাদ করেন। খোকনকে বলেন, ‘আপনি পাগল হয়ে গেছেন। দ্রুত পাগলের ডাক্তার দেখান। রাজ্জাক সাহেবকে নিয়ে আর একটাও বাজে কথা বলবেন না।’

এতে আরো ক্ষেপে যান খোকন। মাহবুবকে এফডিসি থেকে বের হয়ে যেতে বলেন। এমনকি ধাওয়া করেন।

সে সময় মাহবুব বলছিলেন, ‘আমি কেন বেরিয়ে যাবো? আমার নামে তো কখনো মামলা হয়নি। আমিতো নিষিদ্ধ ছবির পরিচালক না।’

বিষয়টি নিয়ে মাহবুব মুখ খুললেও সংবাদমাধ্যমের সামনে কিছু বলতে রাজি নন খোকন। তিনি ‘তুচ্ছ ঘটনা’ বলে এড়িয়ে যান।

মাসখানেক আগে পরিচালকদের ‘বেকার’ বলায় শাকিবের বিরুদ্ধে নোটিশ পাঠায় পরিচালক সমিতি। পরবর্তীতে এ নায়ককে বয়কটও করে। সে সময় পরিচালক সমিতির নিষেধাজ্ঞার বিরুদ্ধে মুখ খুলেন নায়করাজের ছেলে বাপ্পারাজ। সে ঘটনার সূত্র ধরে কয়েকদিন আগে ‘চাপাডাঙ্গার বউ’-নায়ককে উকিল নোটিশ পাঠায় পরিচালক সমিতি। সে নোটিশের কোনো জবাব দেননি বাপ্পারাজ। উল্টো সংবাদমাধ্যমে পরিচালক সমিতি নিয়ে অভিযোগ করেছেন। পাল্টা বক্তব্য দেন খোকনও।

এদিকে বাপ্পারাজের ছোটভাই ও নায়ক সম্রাট জানান, শনিবারের ঘটনাটি এখনো রাজ্জাক জানেন না। তবে সাম্প্রতিক ঘটনায় তিনি মর্মাহত।



Designed by Copyright © 2014
Powered by Blogger.