সর্বশেষ সংবাদ

ইংরাজিতে ৫১, টুইটারে ট্রোলড ShahRukh Khan

ইংরাজিতে ১০০-তে ৫১।নম্বরটা কি খুব কম কিংবা বেশি? এই নম্বরটা দিয়ে আপনার ইংলিশ দক্ষতা কতখানি প্রকাশ পায় সেটা নিয়ে হয়তো প্রশ্ন রয়ে যায়। তবে, পরীক্ষার ইংলিশ খাতায় ৫১ নম্বর তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্ট্রোলড হতে হচ্ছে গালে টোল পড়া নায়ক ShahRukh Khan-কে।দ্বিধা আছেন তো? দ্বিধা থেকে মুক্তি নিতে আসুন জেনে নেই আসল ঘটনা।

ইংরাজিতে ৫১, টুইটারে ট্রোলড ShahRukh Khan

দিল্লির হংশ রাজ কলেজে ভর্তি হওয়ার সময় অ্যাডমিশন ফর্মের সঙ্গে শাহরুখ যে মার্কশিট জমা করেছেন তা হটাৎ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সেখানে ১০০ নম্বরের পরীক্ষায় ইংরাজিতে  মাত্র ৫১ নম্বর পেয়েছিলেন শাহরুখ খান। আর এই পরিসংখ্যানই এখন সোশ্যাল মিডিয়ার 'হট কেক'। যা নিয়ে টুইটারে ট্রোলড হয়েছেন কিং খান।

সম্প্রতি 'দিল্লি ইউনিভার্সিটি টাইমস'-এর ফেসবুকের পাতায় আপলোড করা হয়েছে শাহরুখ খানের সেই অ্যাডমিশন ফর্ম।দিল্লি ইউনিভার্সিটি টাইমস'-এর ফেসবুক পাতার অ্যাডমিন থেকে এও জানানো হয় যে, শাহরুখ খানের এই অ্যাডমিশন ফর্ম জাল নয়।

আর এই আপ করা পেষ্টে লেখা হয়, 'আমরা এই পোস্টটির মাধ্যমে এটাই বোঝাতে চেয়েছি, নম্বরটা আসল নয়, কঠিন পরিশ্রম করলে লক্ষ্যে অবশ্যই পৌঁছানো যায়। আর এই বার্তা দিতে শাহরুখ খানের থেকে আর শ্রেষ্ঠ উদাহরণ আর কেই বা হতে পারে।' 



Designed by Copyright © 2014
Powered by Blogger.