সর্বশেষ সংবাদ

'নিরাপত্তাহীন' Shakib Khan জিডি করলেন থানায়

চিত্রনায়ক  Shakib Khan নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ করেছেন। তিনি এ বিষয়ে সোমবার তেজগাঁও শিল্পাঞ্চল থানা সাধারণ ডায়েরিও করেছেন।

'নিরাপত্তাহীন' Shakib Khan জিডি করলেন থানায়

 অভিযুক্ত ব্যক্তিদের তালিকায় নবনির্বাচিত সভাপতি মিশা সওদাগর, সাইমন সাদিক, চিত্রনায়ক জায়েদ খান, খল অভিনেতা জিয়াসহ অজ্ঞাতনামা আরও ছয়-সাতজনে নাম রয়েছে।

শাকিব খানের এই লিখিত অভিযোগটি তেজগাঁও শিল্পাঞ্চল থানার একজন উপপরিদর্শককে (এসআই) তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

লিখিত অভিযোগে শাকিব বলেন, ‘আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি পদে আছি। ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন-২০১৭ অনুষ্ঠিত হয়। ৬ মে দিবাগত রাত ১.৩০ মিনিটে বিভিন্ন মারফত আমার কাছে খবর আসে যে নির্বাচনের ফলাফল এখন পর্যন্ত প্রকাশিত হয়নি। আপিল বিভাগের লোকজন শিল্পী সমিতির ভেতরে ভোট গণনা কেন্দ্রে অবস্থান করছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি হিসেবে বিষয়টি দেখা আমার এখতিয়ারভুক্ত বিধায় আমি বিএফডিসিতে আসি। দেখি যে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আপিল বিভাগের লোকজন ও বাইরে বহিরাগত লাল গেঞ্জি পরিহিত পিস্তল হাতে একজন সন্ত্রাসীসহ চাপাতি হাতে কয়েকজন লোকসহ আরও লোক অবস্থান করছে।’

লিখিত অভিযোগে শাকিব খান আরও উল্লেখ করেন, বহিরাগত লোকজন বিএফডিসির ভেতরে অস্ত্র হাতে কেন—জানতে চাইলে অনেক লোকজন তার ওপর হামলা চালায়। প্রাণ রক্ষার্থে তিনি পুলিশ, ব্যক্তিগত দেহরক্ষী ও কিছু কলাকুশলীর সহযোগিতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

এজাহারে শাকিব খান আরও উল্লেখ করেন, ‘বর্তমানে বিভিন্ন মারফত আমাকে হুমকি দেয়া হচ্ছে যে, আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবে ও রাস্তা-ঘাটে একা পেলে মেরে ফেলবে। এ অবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এসব কর্মকাণ্ডের পরিকল্পনাকারী চিত্রনায়ক জায়েদ খানসহ আরও কয়েকজন জড়িত বলে আমার বিশ্বাস।’

এদিকে অসুস্থ হয়ে আবার হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব খান। সোমবার রাতে হঠাৎ শাকিব অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। শাকিব খানের চাচাতো ভাই মনির জানান, শাকিব খান ডা. ওয়াদুদের চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন। তিনি আগের চেয়ে কিছুটা সুস্থ। মঙ্গলবার শাকিব খানকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হতে পারে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.