সর্বশেষ সংবাদ

এটা ঠিক না, কেননা গর্ভাবস্থায় সবাই আলাদা: Soha

তৈমুরের পর এবার পতৌদি পরিবার প্রস্তুত নতুন সদস্যকে বরণ করে নিতে। শিগগিরই মনসুর আলী খান পতৌদি ও শর্মিলী ঠাকুর-কন্যা Soha-এর কোলজুড়ে আসছে তাদের প্রথম সন্তান।

এটা ঠিক না, কেননা গর্ভাবস্থায় সবাই আলাদা: Soha

 কয়েকদিন আগে সোহার মা হওয়ার কথা জানিয়েছিলেন সোহার স্বামী কুনাল খেমু। সেসময় একটি খুদে বার্তায় কুনাল বলেন, 'হ্যাঁ এটা সত্যি। আমি আর সোহা বছরের শেষ দিকে আমাদের জুটির “জয়েন্ট প্রোডাকশন”-এর কথা জানাতে পেরে খুশি। হ্যাঁ আর সেটি হলো—আমাদের প্রথম সন্তান।'

কিন্তু এবার সোহার মুখে শোনার গেল তার গর্ভবর্তী হওয়ার কথা। তবে একটু অন্যভাবে। কেননা বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল গর্ভবতী সোহাকে তার ভাবি কারিনা কাপুর যখন গর্ভবর্তী ছিল তখন যেমনটা দেখাচ্ছিল ঠিক তেমনটা দেখাচ্ছে।

সোহা এ প্রসঙ্গে হিন্দুস্থান টাইমসকে বলেন, 'কেউ চায় না কারও সঙ্গে তুলনা করতে কেননা সবাই আলাদা। বিশেষ করে গর্ভাবস্থায় একেকজন নারী একেক রকমের হয়। কেননা সব নারীর শারীরিক গঠন এক নয়। তাই কারও সঙ্গে তুলনা করা ঠিক নয়। গর্ভাবস্থায় কারও ক্ষেত্রে যেটা ঠিক আবার কারও ক্ষেত্রে সেটা ভুল হতে পারে। তাই কারও সঙ্গে তুলনা করা ঠিক নয়।'

কুনাল ও সোহা বিয়ে করেন ২০১৫ সালের ২৫ জানুয়ারি। প্রথমে একটি সাধারণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সম্পন্ন হলেও, পরে নবাব পরিবারের রীতি মেনে রাজকীয় অভ্যর্থনা দেওয়া হয় নবদম্পতিকে।

এদিকে নতুন অথিতির আগমনকে কেন্দ্র করে সিনেমা থেকে দূরে রয়েছেন এই বলিউড দম্পতি। তাই এ বছর মুক্তি পাচ্ছে না সোহা ও কুনালের কোনো চলচ্চিত্র। তবে দুজনের হাতেই রয়েছে দুটি করে চলচ্চিত্র। সোহা আলী খানের হাতে রয়েছে ‘লাইফ গোজ অন’ ও ‘তেরা কেয়া হোগা জনি।’ আর কুনালের হাতে রয়েছে ‘গোলমাল এগেইন’ ও ‘পাইরেট।’ ছবিগুলোর মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০১৭ ও ২০১৮ সালের দিকে। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.