সর্বশেষ সংবাদ

জীবনে ইমোশনের কোনও দাম নেই: Subhasri

জীবনে ইমোশনের কোনও দাম নেই বলে জানিয়েছেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী Subhasri। আগামী ২২ জানুয়ারি তার বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছিল। কোথায় অনুষ্ঠান হবে থেকে সাজপোশাক সবটাই স্থির। শুভশ্রীর ফুরফুরে মেজাজ এক লহমায় বিস্বাদ! কারণ রাজ নাকি ফিরে যেতে চান প্রাক্তন প্রেমিকা মিমির কাছেই।

জীবনে ইমোশনের কোনও দাম নেই: Subhasri

অথচ বিয়ের সব তোড়জোড়ের সময় শুভশ্রী নাকি জানতেও পারেননি মিমি আর রাজের যোগাযোগ রয়েছে। মিমি আর রাজের বিচ্ছেদের পর দুইজনকে একসঙ্গে কোথাও দেখা যেত না। পাশাপাশি ছবি তোলা তো দূরের কথা।

কিন্তু কিছু দিন আগে একটি সরকারি অনুষ্ঠানে এবং একটি ছবির প্রিমিয়ারে রাজ-মিমিকে দিব্যি পাশাপাশি পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দুইজনে ফের ঘনিষ্ঠ হয়েছেন। সেই কারণেই সরতে হচ্ছে শুভশ্রীকে।

নতুন খবর অনুযায়ী, শুভশ্রীর সঙ্গে রাজ সম্পর্কে ইতি টেনেছেন। তাতে মানসিকভাবে ভেঙে পড়ে শুভশ্রী নাকি আত্মহত্যার চেষ্টা করেন বলেও খবর রটে। তবে সে রকম কিছুই বাস্তবে ঘটেনি। টালমাটাল পরিস্থিতিতেও বৃহস্পতিবার চূড়ান্ত পেশাদারিত্ব দেখিয়ে শুভশ্রী একটি ফোটোশুট করেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে সাফ জানিয়ে দেন, আত্মহত্যার খবর সম্পূর্ণ রটনা।

রাজের সঙ্গে তার বিচ্ছেদের খবরও শুভশ্রী ভ্রান্ত বলেই জানান। তিনি বলেন, আমি ভাল আছি। কাজ, সিনেমা অনেক কিছু নিয়ে ব্যস্ত। আমার জীবনে ইমোশনের কোনও দাম নেই।

শোনা যাচ্ছে, শুভশ্রীর বাবা এবং দিদির সঙ্গে এ প্রসঙ্গে রাজের একপ্রস্ত কথা কাটাকাটি হয় বুধবার রাতে। রাজের অফিসেও তারা যান এবং গভীর রাতে রাজের বাড়িও যান। প্রতিশ্রুতি দিয়েও রাজ কেন সেটা ভাঙলেন তা নিয়ে সবচেয়ে ক্ষুব্ধ শুভশ্রীর পরিবার।

রাজ অবশ্য জানিয়ে ছিয়েছেন, তার সঙ্গে শুভশ্রীর সম্পর্ক আগের মতোই রয়েছে। মিমিও তার আর রাজের ব্যাপারে কিছু বলতে চাননি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.