সর্বশেষ সংবাদ

কোন খেলোয়ারকে পছন্দ Sunny Leone-এর?

পছন্দের তালিকায় ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনির নামটাই শীর্ষে রেখেছেন বলিউড তারকা Sunny Leone। তার প্রশংসায়ও পঞ্চমুখ হয়েছেন তিনি।

কোন খেলোয়ারকে পছন্দ Sunny Leone-এর?

 সম্প্রতি টুইটারে ভক্তদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন সাবেক পর্নো তারকা। সেখানেই ধোনির নাম বলতে শোনা গেছে তাকে। 

এবেলা বলছে, ক্রিকেটে তিনি এখন ট্র্যাজিক নায়ক। জাতীয় দল থেকে অবসর নিয়েছেন। সীমিত ওভারের ক্রিকেট থেকেও অধিনায়কত্ব স্বেচ্ছায় তুলে দিয়েছেন অনুজের হাতে। ফ্র্যাঞ্চাইজি দুনিয়াতেও নির্মমভাবে ঠোক্কর খেয়েছেন তিনি। পুণে ফ্র্যাঞ্চাইজির মালিকদের ‘অনুরোধে’ নেতৃত্ব ছেড়েছেন স্টিভ স্মিথের জন্য। ব্যাটেও নিয়মিতভাবে ঝড় তুলতে পারছেন না।

এমন অবস্থায় মহেন্দ্র সিংহ ধোনি কিন্তু সানি লিওনের মনের স্কোরবোর্ডে বেশ রান তুলে বসে রয়েছেন। এ কথা জানিয়ে দিলেন সানি নিজেই। কয়েকদিন আগেই টুইটারে প্রশ্নোত্তর পর্বে ভক্তদের মুখোমুখি হন সানি। সেখানেও তার কাছে প্রশ্ন ভেসে আসে, তার প্রিয় ক্রিকেটার কে। জবাবে মহেন্দ্র সিংহ ধোনির নাম জানিয়ে দেন এই লাস্যময়ী সুন্দরী।

প্রশ্নোত্তর পর্বের প্রথম প্রশ্নেই যখন তার কাছে ভেসে আসে প্রিয় ক্রিকেটারের নাম, তখন তিনি বিন্দুমাত্র সময় না নিয়েই সচিন কিংবা কোহলি-র বদলে ধোনির নাম বলেন। পাশাপাশি, সানি এটাও জানিয়ে দেন প্রিয় দলের নাম। সেটা অবশ্য আইপিএল এর কোনও ফ্র্যাঞ্চাইজি দল নয়, এটা ভারতীয় ক্রিকেট দল। একজন ক্রিকেট ভক্তের মতোই ভারতের প্রত্যেক ম্যাচ দেখেন তিনি, নিয়ম করে।

ক্রিকেটের সঙ্গে অবশ্য সানি লিওনের যোগাযোগ সাম্প্রতিককালে চর্চার দাবি রাখে। কয়েকদিন আগেই একটি মোবাইল সফটওয়্যার কোম্পানির আমন্ত্রণে আইপিএল-এর কমেন্ট্রিও করে এসেছেন ‘কপিল শর্মা’-খ্যাত বিখ্যাত কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.