সর্বশেষ সংবাদ

এবার রসায়নবিদ জিতলেন মিস USA-এর মুকুট

গত বছর মিস  USA খেতাব জিতে নিয়েছিলেন সেনা কর্মকর্তা দেশাউনা বারবার। এবার সেই মুকুট নিজের করে নিলেন রসায়নবিদ কারা ম্যাককালাফ।

এবার রসায়নবিদ জিতলেন মিস USA-এর মুকুট

 যুক্তরাষ্ট্রের স্থানীয় রোববার রাতে লাস ভেগাসে অনুষ্ঠিত এ সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বিজয়ী হিসেবে ডিস্ট্রিক্ট অব কলাম্বিয়ার প্রতিযোগী ম্যাককালাফের নাম ঘোষণা করা হয়।

এ নিয়ে টানা দ্বিতীয়বারের মতো মিস ইউএসএ খেতাব জিতে নিল ডিস্ট্রিক্ট অব কলাম্বিয়া। গত বছর মুকুটজয়ী সেনা কর্মকর্তা দেশাউনা বারবার ডিস্ট্রিক্ট অব কলাম্বিয়ার হয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

এবারের মিস ইউএসএ জয়ী ২৫ বছর বয়সী কারা ম্যাককালাফ যুক্তরাষ্ট্রের নিউক্লিয়ার রেগুলেটরি কমিশনে রসায়নবিদ হিসেবে কর্মরত।

প্রতিযোগিতায় রানার-আপ হয়েছেন নিউ জার্সির প্রতিযোগী চাভি ভার্গ। তিনি রুটজারস ইউনিভার্সিটিতে মার্কেটিং ও স্প্যানিশ ভাষা নিয়ে পড়াশোনা করছেন। আর দ্বিতীয় রানার-আপ হয়েছেন মিনেসোটার মেরিডিথ গৌল্ড মিনেসোটা ইউনিভার্সিটির অ্যাপারেল রিটেইল মার্চেন্ডাইজিংয়ের ছাত্রী।

ইতালির নেপলসে জন্ম নেওয়া কারা ম্যাককালাফের বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের ভার্জিনিয়া বিচে।

নিজের কর্মপরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, বিজ্ঞান, প্রযু্ক্তি, প্রকৌশল ও গণিতে ক্যারিয়ার গড়তে শিশুদের উৎসাহিত করতে চান তিনি।

মিস ইউএসএ খেতাব জেতায় কারা ম্যাককালাফ এবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্ব করবেন। সূত্র: ফক্স নিউজ



Designed by Copyright © 2014
Powered by Blogger.