সর্বশেষ সংবাদ

Zakia Bari Momo ও মুখ খুললেন না ‘আয়নাবাজি’ নিয়ে

‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’-এর একটি পর্বের প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী Zakia Bari Momo। এই পর্বটির নাম ‘শেষটা একটু অন্যরকম’। এটি পরিচালনা করেছেন গৌতম কৈরী। গত সপ্তাহে শুটিংও শেষ হয়েছে নাটকটির। তবে নাটক প্রসঙ্গে এখনই বিস্তারিত জানাতে নারাজ নির্মাতা ও কলাকুশলীরা।

Zakia Bari Mom ও মুখ খুললেন না ‘আয়নাবাজি’ নিয়ে

মমও মুখ খুললেন না এ বিষয়ে। তবে ‘শেষটা একটু অন্যরকম’ নাটকটির নির্মাতা গৌতম কৈরী জানালেন এরই মধ্যে শেষ হয়েছে তার শুটিং। তিনি রোববার দুপুরে পরিবর্তন ডটকমকে বলেন, ‘এই সিরিজটি পুরোটাই একটি টিমওয়ার্ক। এখনই নাটক বিষয়ে কিছু বলতে পারছিনা। শুটিং শেষ করলেও নাটকের কোনো স্টিল ছবিই প্রকাশ করি নি এখনও। কিছু দিন বাদে বিস্তারিত জানানো হবে।’
মমও বললেন, ‘এখনই কিছু বলতে পারছি না নাটকটি নিয়ে। তবে গল্পটি অনেক মজার। অভিনয় করে অনেক ভালো লেগেছে।’

দেশের ইতিহাসে অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র ‘আয়নাবাজি’। এবারের ঈদুল ফিতরে প্রচার হতে যাচ্ছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’ নামে নতুন একটি টিভি সিরিজ।

ঈদুল ফিতরে টানা ৭ দিন জিটিভি, আরটিভি ও দীপ্ত টিভিতে একইসঙ্গে একই সময়ে প্রচার হবে সাত পর্বের ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। সিরিজটির যৌথ প্রযোজনা প্রতিষ্ঠান টম ক্রিয়েশনস ও ক্যান্ডি প্রডাকশন। অন্য পরিচালকরা হচ্ছেন- কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপুণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি ও তানিম অংশু।



Designed by Copyright © 2014
Powered by Blogger.