সর্বশেষ সংবাদ

ফ্ল্যাট থেকে ACTRESS-এর মৃতদেহ উদ্ধার

ফ্লাটে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ, উঠতি মডেল - ACTRESS-কে বেশ কয়েক দিন ধরে দেখছেন না প্রতিবেশীরা। এদিকে, তিনি যে ফ্ল্যাটটিতে একাই থাকতেন সেখান থেকে হঠাৎ করে পচা একটা দুর্গন্ধ আসতে শুরু করে।  

ফ্ল্যাট থেকে ACTRESS-এর মৃতদেহ উদ্ধার

প্রথমে দিকে গন্ধের তিব্রতা কম হওয়ায় গায়ে মাখেন নি কেউ। কিন্তু, গন্ধের তীব্রতা ক্রমশ বাড়তে থাকলে সন্দেহ দানা বাঁধতে শুরু করে যা প্রতিবেশীদের বাধ্য করে পুলিশকে খবর দিতে।

পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভাঙলে ঘরের মধ্যে দেখা মেলে অর্ধ গলিত একটি দেহ যা থেকেই সেই কটূ গন্ধ আসছিল। পরে প্রতিবেশীদের সহায়তায় পুলিশ মৃতদেহকে বলিউড উঠতি মডেল-অভিনেত্রী কৃতীকা চৌধুরি হিসাবে শনাক্ত করে।

প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে আরো চার দিন আগে মারা গিয়েছিলেন ২৭ বছরের ওই তরুণী। তবে, ঠিক কী ভাবে ও কী কারণে মৃত্যু হয়েছে কৃতীকার; তা নিয়ে এখনো কিছু জানায় নি পুলিশ।

পুলিশ সূত্র বলছে, ঘরের ভিতর এসি চালু থাকায় মৃতদেহ পচতে কয়েক দিন সময় লাগলেও পরবর্তিতে পচনের মাত্রা এতটাই বেড়ে গিয়েছিল যে তার মৃতদেহ দেখে প্রথমে চিনতেই পারেননি প্রতিবেশীরা।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, হত্যাকান্ডের শিকার হতে পারেন এই অভিনেত্রী। তবে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

হরিদ্বারে বাসিন্দা এই তরুণী গত কয়েক বছর ধরে কাজের সূত্রে মুম্বইয়ে ছিলেন। তিনি এরইমধ্যে বেশ কিছু ডেইলি সোপে অভিনয় করেছেন। ২০০৩ সালে তাকে কঙ্গনা রানাউতের সঙ্গে ‘রাজ্জো’ সিনেমাতে দেখা গিয়েছিল।

সূত্র: এনডিটিভি 



Designed by Copyright © 2014
Powered by Blogger.