সর্বশেষ সংবাদ

Bahubali নিয়ে মুখ খুললেন শ্রীদেবী

Bahubali নিয়ে মুখ খুললেন শ্রীদেবী। ঠিক যেন জল ঢেলে দিলেন রেকর্ড সংখ্যক আয় করা এ সিনেমা নিয়ে। আনন্দবাজার পত্রিকা বলছে, বাহুবলীর কোনও পর্বেই তাকে দেখা যায়নি। তবুও ওই ফিল্ম নিয়ে আলোচনায় প্রায়শই উঠে এসেছে শ্রীদেবীর নাম।

Bahubali নিয়ে মুখ খুললেন শ্রীদেবী

বাহুবলীর অফার কেন ছেড়ে ছিলেন? পারিশ্রমিকই কি তার প্রধান কারণ? না অন্য কিছু! বিষয়টি নিয়ে পেজ থ্রি-র পাতায় বিস্তর জল্পনা হয়েছে। তবে তা নিয়ে কখনও কোনও মন্তব্য করেননি শ্রীদেবী। শেষমেশ এ নিয়ে মুখ খুলেছেন তিনি।

বাহুবলীতে রাজমাতা শিবগামীর চরিত্রে রাম্যা কৃষ্ণণ নন, পরিচালক এস এস রাজামৌলির প্রথম পছন্দ ছিলেন শ্রীদেবী। তবে সে অফার-এ সায় দেননি তিনি। বরং বাহুবলীকে সরিয়ে তামিল পিরিয়ড ড্রামা ‘পুলি’তে রানির ভূমিকায় অভিনয় করতে রাজি হন শ্রী। শিবগামীর চরিত্রে দেখা যায় রাম্যা কৃষ্ণনকে।

আনন্দবাজার পত্রিকা বলছে, বক্স অফিস কালেকশনের দিক থেকে দেশের সবচেয়ে সফল ফিল্মের তকমা জোটে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’-এর। পাশাপাশি, সিনেমা হলে দর্শক টানতে রীতিমতো মুখ থুবড়ে পড়ে ‘পুলি’। অথচ চলতি বছরের এপ্রিলে রিলিজের পর এখনও পর্যন্ত থামেনি বাহুবলীর দৌড়। দেশ-বিদেশ মিলিয়ে ইতিমধ্যেই ১৭ হাজার কোটির ব্যবসা করে ফেলেছে এই পিরিয়ড ড্রামা।

সম্প্রতি তার পরবর্তী ফিল্ম ‘মম’-এর প্রচারে গিয়ে বাহুবলী প্রসঙ্গে মুখ খুলেছেন শ্রীদেবী। তিনি বলেন, অন্য এক অভিনেতা শিবগামীর চরিত্রে অভিনয় করেছেন। আর দুটি ভার্সনেই বেশ ভাল কাজ করেছেন। ফিল্মটা বেশ জনপ্রিয়ও হয়েছে। ফলে এখন এ নিয়ে কথা বলে কী লাভ?

বোঝাই যাচ্ছে, বাহুবলীতে তার অভিনয় না করা নিয়ে যতই জল্পনা চলুক না কেন, সে বিতর্কে আর নিজেকে জড়াতে চান না তিনি। বরং অনেকেই জানিয়েছেন, যে ভাবে শ্রীদেবী কৌশলী উত্তর দিয়েছেন তা বেশ প্রশংসাযোগ্য।



Designed by Copyright © 2014
Powered by Blogger.