সর্বশেষ সংবাদ

EID-এ তারকাবহুল 'ইত্যাদি'

EID উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে নির্মিত হলো তারকাবহুল ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'। নির্মাতা জানান, অন্যান্য পর্বের মতো এবারের আয়োজনও বিষয় বৈচিত্র্যে ভরপুর। থাকছে বিনোদনের পাশাপাশি শিক্ষা ও সচেতনতামূলক নাট্যাংশ। ইত্যাদিতে অনেক বড় বড় গল্প, ছায়াছবি ছোট্ট পরিসরে চমৎকারভাবে ইতিপূর্বে দেখানো হয়েছে। তারই ধারাবাহিকতায় ঈদের এই বিশেষ পর্বে দেখা যাবে ঢাকার নানান সমস্যা নিয়ে পাঁচ আলোচিত চরিত্রের সংলাপ।

EID-এ তারকাবহুল 'ইত্যাদি'

 এই আলোচিত মানুষের কাল্পনিক চরিত্রগুলোয় অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী, মীর সাবি্বর ও অপূর্ব। নির্মাতা আরও জানান, পর্বটি যেমন মজার, তেমনি এর মধ্য দিয়ে উঠে এসেছে সামাজিক অসঙ্গতি। জনপ্রিয় পাঁচ তারকাশিল্পীই অত্যন্ত আন্তরিকতার সঙ্গে পর্বটিতে অভিনয় করেছেন। যে কারণে এটি 'ইত্যাদি'র আকর্ষণীয় একটি পর্ব হবে বলেও আশা প্রকাশ করেন তারা। সংলাপ ছাড়াও ঈদের এই বিশেষ পর্বে থাকছে, দেশবরেণ্য শিল্পীদের গান, নাচ, বিভিন্ন বিষয় নিয়ে নাটিকাসহ আরও রকমারি আয়োজন। 

২৩ মে প্রায় পাঁচ হাজার দর্শকের উপস্থিতিতে 'ইত্যাদি' দৃশ্যধারণ সম্পন্ন হয়। ফাগুন অডিও ভিশনের ব্যানারে নির্মিত অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। এটি ঈদের পরদিন রাত সাড়ে ১০টায় বিটিভিতে প্রচার হবে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.