সর্বশেষ সংবাদ

হলিউডের প্রথম ছবিতে 'ফ্লপ' Priyanka Chopra!

বলিউড তারকা Priyanka Chopra-এর হলিউড ক্যারিয়ারের প্রথম ছবি 'বেওয়াচ'। ছবিটি গত শুক্রবার ভারতে মুক্তি দেওয়া হয়। মুক্তির পরই ছবিটি বক্স অফিসে ফ্লপের তালিকায় স্থান পায়।

হলিউডের প্রথম ছবিতে 'ফ্লপ' Priyanka Chopra!

 'বেওয়াচ' গত ২৬ মে হলিউডে মুক্তি পায়। সেখানেও অবশ্য সুবিধা করতে পারেনি। শুধু কি তাই, সমালোচকদের যাচাই-বাছাই ব্যর্থ হয়েছে 'বেওয়াচ'। 

তবে আশার বিষয় হচ্ছে ছবির কাহিনি, কলাকুশী ও অভিনয় নিয়ে সমালোচনা হলেও ভিক্টোরিয়া লিডসের চরিত্রে প্রিয়াঙ্কার প্রশংসা করেছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। 

ছবিটি নিয়ে বেশ প্রচারণা চালিয়েছেন প্রিয়াঙ্কা। কয়েক দিন আগে জার্মানির বার্নিলে বেওয়াচ' এর প্রচারণা চালাতে গিয়ে কাকতালীয়ভাবে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হয় প্রিয়াঙ্কার। মোদির সঙ্গে তার ছবি নিয়ে অনলাইন দুনিয়ায় বেশ বিতকির্তও হয়েছে তিনি।

এর আগে ছবিটির প্রচারণার জন্য লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। এত কিছু করেও ছবিটি ফ্লপ। ছবিতে ব্যক্তিগত পারফরম্যান্স যত ভালোই হোক না কেন, ছবিটিই যদি ফ্লপ হয়, তবে দুঃখ তো স্পর্শ করবেই। সম্ভবত ফ্লপের ইঙ্গিত পেয়েই প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে সুইমিং পুলে বিকিনি পরা এক বিমর্ষ ছবি পোস্ট করেছেন। সেটা নিয়েও অবশ্য ভক্তকুলের নানা কথা চালাচালি হচ্ছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.