সর্বশেষ সংবাদ

SALMAN KHAN-এর বাড়ির টয়লেট থেকে যুবক আটক

বলিউড সুপারস্টার SALMAN KHAN-এর বাড়ির টয়লেট থেকে লুকানো অবস্থায় এক যুবককে আটক করেছে বাড়ির নিরাপত্তারক্ষীরা। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  

SALMAN KHAN-এর বাড়ির টয়লেট থেকে যুবক আটক

 রাত দেড়টার দিকে অতি গোপনে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দেয়াল টপকে ঢুকে পড়েন ওই যুবক। বাড়ির নিরাপত্তারক্ষীরা বিষয়টি টের না পেলেও বিষয়টি পথচারীদের নজর এড়ায়নি। পরে তারা নিরাপত্তারক্ষীদের ঘটনাটি জানান।

এরপর ওই যুবককে ধরতে শুরু হয় অভিযান। গোটা অ্যাপার্টমেন্ট তন্ন তন্ন করে তল্লাশি চালান নিরাপত্তারক্ষীরা। এর মধ্যে পুলিশকেও খবর দেয়া হয়।

ঘণ্টাখানেক পর অ্যাপার্টমেন্টের একটি টয়লেট থেকে সেই যুবককে বের করেন নিরাপত্তারক্ষীরা। মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার বাসিন্দা ওই যুবকের নাম মুহম্মদ সিরাজউদ্দিন। পরে তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

পুলিশকে সেই যুবক জানায়, হঠাৎ করে প্রাকৃতিক চাপ অনুভব করলে শুধু 'শৌচকর্ম' করতেই ওই বাড়িতে ঢুকেছিলেন তিনি।

তবে যুবকের পরিবারের সদস্যরা জানান, প্রায়ই সালমান খানের বাড়ির সামনে যেতেন সিরাজউদ্দিন। প্রিয় নায়ককে দেখার জন্য সেখানে অপেক্ষাও করতেন দীর্ঘ সময়।

এদিকে পুলিশের প্রাথমিক অনুমান, প্রিয় অভিনেতাকে সামনে থেকে দেখার জন্যই ঝুঁকি নেন ওই সালমানভক্ত। আর নিরাপত্তারক্ষীরা খোঁজাখুঁজি শুরু করলে বাধ্য হয়েই অ্যাপার্টমেন্টের একটি শৌচালয়ে লুকান।

এদিকে নায়কের বাড়ির পাশেই একটি পাবলিক টয়লেট বানানো হচ্ছে। যদিও তা এখনো ব্যাবহারের জন্য খুলে দেয়া হয়নি। তবে তার অ্যাপার্টমেন্টের পাশের লোকজন এবং সালমান নিজেও এই টয়লেট নির্মাণের স্থানটির ব্যাপারে আপত্তি তুলেছেন।কারণ হিসাবে তারা দাবি করেন, এতে ওই এলাকার নিরাপত্তা বিঘ্নিত হবে। 

এ ব্যাপারে সালমান খান জানান, তিনি ওই যুবকের বিষয়ে তেমন কিছু জানেন না। এছাড়া, তার বাড়ির সামনে প্রতিদিনই প্রায় ৫০ জন লোক আসে, ঘোরাঘুরি করে। এসব দেখা ও নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব নিরাপত্তারক্ষীদের।  

অ্যাপার্টমেন্টে যুবক ঢুকে পড়ার ঘটনায় মামলা না হলেও বিষয়টি নথিভুক্ত করেছে পুলিশ। সূত্র: মিড-ডে ও ইন্ডিয়া ডট কম



Designed by Copyright © 2014
Powered by Blogger.