সর্বশেষ সংবাদ

একি বললেন Alia Bhat!

কত ঘটনাই বা ঘটে থাকে তারকাদের জীবনে! কোনওটার কারণ বেশ মজার বটে; আবার কোনওটা ঘটান তারা বাধ্য হয়েই। তাই বলে রাস্তায়তেই প্রকৃতি ডাকে সারা দেওয়া! হ্যাঁ, এমনই বিরম্বনায় পড়তে হয়েছিল বলিউড তারকা Alia Bhat কে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ওই ঘটনার কথা জানিয়েছেন তিনি।

একি বললেন Alia Bhat!

আনন্দবাজার পত্রিকা বলছে, না! ছোটবেলায় নয়। বরং নায়িকা হওয়ার পরেই এ কাজ করেছেন তিনি। করেছেন এক রকম বাধ্য হয়েই। এ কথা নিজেই স্বীকার করেছেন আলিয়া।

কী এমন হয়েছিল, যে নায়িকা রাস্তায় ‘প্রস্রাব’ করতে বাধ্য হন? আলিয়া শেয়ার করেছেন সে ঘটনার কথা।

সে সময় ইমতিয়াজ আলির পরিচালনায় ‘হাইওয়ে’ ছবির শুটিং করছিলেন আলিয়া। একটা ট্রাকে করে ঘুরে ঘুরে শুটিং করতে হয়েছিল। আগে থেকে লোকেশন তেমন ঠিক ছিল না। ঘুরতে ঘুরতে জায়গা আর আলো পছন্দ হলেই নাকি শুটিং শুরু করে দিতেন ইমতিয়াজ!

সে সময় অনেক প্রত্যন্ত জায়গায় আলিয়াকে যেতে হয়েছিল ছবির তাগিদেই। সব জায়গায় প্রয়োজন মতো টয়লেট না পাওয়ায় রাস্তাতেই কাজ সারতে বাধ্য হয়েছিলেন নায়িকা!

আলিয়ার এই মন্তব্য শুনে বি-টাউনের একটা বড় অংশ মনে করছে, ডেডিকেশন বোধহয় একেই বলে। নায়িকাসুলভ কোনও আচরণ না করে ভাল কাজের খাতিরে সমস্ত পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছিলেন মহেশ-কন্যা।

তাছাড়াও ভারতে শৌচাগারের যে সমস্যা, আর তাতে নারীরা কতটা ভুক্তভোগী তা যেন আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন আলিয়া।



Designed by Copyright © 2014
Powered by Blogger.