সর্বশেষ সংবাদ

Bidisha Bazburu-এর রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতার

ভারতীয় 'জগ্গা জাসুস' ছবির অভিনেত্রী Bidisha Bazburu-এর রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার স্বামী নিশীথ ঝাকে গ্রেফতার করা হয়েছে। বিদিশা আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে নিশীথকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সম্পর্কের টানাপোড়েনেই বিদিশা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে পুলিশ এমনটাই ধারণা করছে।

Bidisha Bazburu-এর রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতার

পুলিশ জানায়, বিদিশার মরদেহ উদ্ধারের পর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তার স্বামী নিশীথের বিরুদ্ধে মামলা দায়ের হয়। সেই মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

মুম্বাইয়ের গুরুগ্রামে নিজের ভাড়া বাসা থেকে সোমবার আসামের ওই অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

গুরুগ্রামের ডেপুটি পুলিশ কমিশনার (পূর্ব) দীপক সাহারন বলেছেন, নিজের ভাড়া বাড়িতেই সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় বিদিশা বেজবরুয়ার দেহ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, পুলিশকে বিদিশা বেজবরুয়ার ঠিকানা দিয়েছেন তার বাবা। মেয়েকে অনেকবার ফোন করার পরও যখন পাননি, তখনই সন্দেহ হয়েছিল বিদিশার বাবার। এরপরই পাশের থানার সঙ্গে যোগাযোগ করেন বিদিশার বাবা। ঠিকানা নিয়ে বিদিশার ভাড়া বাড়িতে যেতেই সেখানে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দিশার পরিবারের পক্ষ থেকে জানান হয়েছে বিদিশা প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। অবসাদ থেকেই অভিনেত্রী আত্মঘাতী হলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

বলিউড তারকা রণবীর কাপুর অভিনীত ‘জাগগা জাসুস’এ অভিনয় করা বিদিশা আসামে টিভি অভিনেত্রী ও সংগীতশিল্পী হিসেবে বেশ জনপ্রিয়। স্টেশ শো উপস্থাপনাতেও রয়েছে বিদিশার খ্যাতি। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.