সর্বশেষ সংবাদ

বাংলাদেশ বেতারের NATOK-এ তারা

বাংলাদেশ বেতারের জন্য নির্মিত একটি এক খণ্ডের NATOK-এ অভিনয় করলেন সুবর্ণা মুস্তাফা, রাইসুল ইসলাম আসাদ, ড. ইনামুল হক ও শহীদুল আলম সাচ্চু। নাটকটির নাম 'পালকী'।

বাংলাদেশ বেতারের NATOK-এ তারা

 মান্নান হীরার রচনায় নাটকটি প্রযোজনা করেছেন ফেরদৌসী বেগম। জানা গেছে, এই নাটকের মধ্য দিয়ে প্রায় দুই যুগ পর আবারও বেতার নাটকে ফিরলেন প্রখ্যাত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তিনি বলেন, 'বহু বছর পর আবারও বেতারের জন্য কাজ করলাম। অনেক ভালো লাগছে। এবারের বেতারের নাটকের পাশাপাশি কয়েকটি কবিতাও আবৃত্তি করেছি। প্রেমের গল্প নিয়ে নির্মিত পালকী নাটকে আমি অভিনয় করেছি মুক্তি নামের একটি চরিত্রে।'

এদিকে বেতারের জন্য দীর্ঘ এক যুগ পর নাটক লিখছেন মান্নান হীরা। তিনি বলেন, 'পালকী' নাটকের গল্প একজন মধ্যবয়স্ক লেখক আর মুক্তি নামের কলেজ পড়ূয়া এক নারীর গল্প তুলে ধরা হয়েছে। লেখকের সঙ্গে মুক্তির একটা সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে মুক্তি অন্য এক ছেলেকে বিয়ে করে অস্ট্রেলিয়ায় স্থায়ী হয়। এভাবেই এগিয়ে চলে নাটকের গল্প।' পালকী নাটকে মধ্যবয়স্ক লেখকের ভূমিকায় অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ। গত রোববার বিকেলে নাটকটির রেকর্ডিং শেষ হয়েছে। এটি খুব শিগগির বাংলাদেশ বেতারে প্রচার হবে বলে জানিয়েছেন প্রযোজক ফেরদৌসী বেগম।



Designed by Copyright © 2014
Powered by Blogger.