সর্বশেষ সংবাদ

PORIMONI 'ইন আ রিলেশনশিপ'!

বলি বলি করেও প্রেমিকের নামটা আর বলছিলেন না ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা PORIMONI। তবে এবার অনেকটা স্পষ্ট হয়ে গেছে সেই ধোঁয়াশা।ফেসবুকের কল্যাণে বুধবার দিবাগত রাতে তার সেই কাছের মানুষটার নামও জেনে গেলেন ভক্তরা।

PORIMONI'ইন আ রিলেশনশিপ'!
এরই মধ্যে ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করেছেন পরীমনি ও তার প্রেমিক সংবাদকর্মী তামিম হাসান। একটি বেসরকারি রেডিও স্টেশনে অনুষ্ঠান সঞ্চালনা করা তামিম ‘লাভগুরু’ নামেও পরিচিত।

বুধবার প্রেমিকের জন্মদিনে এক স্ট্যাটাসে পরীমনি বলেন, ‘আজ বৃষ্টি রাতের এক বছর...’। তামিমও রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে লিখেছেন, ‘ইন আ রিলেশনশিপ উইথ পরীমনি।’

এই স্ট্যাটাসের পরই চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা, তামিম ও পরীমনি ১২ জুলাই সম্পর্কের এক বছর পার করেছেন।পরীমনি 'ইন আ রিলেশনশিপ'!

মডেল হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু করেন আজকের আলোচিত্র অভিনেত্রী পরীমনি। এর আড়ে বিভিন্ন জাতীয় দৈনিক ও ফ্যাশন ম্যাগাজিনের মডেল হয়েও নির্মাতাদের নজর কাড়েন তিনি। কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয়ের পর ২০১৩ সালে চলচ্চিত্রে অভিষিক্ত হন নায়িকা।

ক্যারিয়ার শুরুর দুই বছরের মধ্যে ২০১৫ সালের শুরু পর্যন্ত ৩০টি সিনেমাতে অভিনয় করলেও তখন পর্যন্ত মুক্তি পায়নি পরীর একটি চলচ্চিত্রও। অবশেষে ওই বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় তার প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’।

নানা সময় ফেসবুকে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে আলোচনায় ছিলেন অভিনেত্রী পরীমনি। নিজের আংটিবদলের ছবি এবং প্রেম ও বিয়েকেন্দ্রিক তার অনেক খবরই প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। কিন্তু কোনোটির ব্যাপারেই পরীমনি মুখ খোলেননি।পরীমনি 'ইন আ রিলেশনশিপ'!

এরই মধ্যে গত বছরের জানুয়ারিতে পরীমনির সঙ্গে এক যুবকের কয়েকটি 'অন্তরঙ্গ ছবি' ফেসবুকে ছড়িয়ে পড়ে। তখন এ নিয়ে তিনি ফেসবুকে লিখেছিলেন, 'আরে ভাই এরকম পিক (ছবি) আমার হাজার জনের সাথে আছে। তার মানে এই নয় যে হাজার জন আমার জামাই লাগে।'  



Designed by Copyright © 2014
Powered by Blogger.