সর্বশেষ সংবাদ

শুভক্ষণের অপেক্ষায় আছি : PURNIMA

PURNIMA। অভিনেত্রী। আজ সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে 'জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫' প্রদান অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে থাকবেন তিনি। এ ছাড়া তিনি ব্যস্ত আছেন নাটকের কাজে। আজকের আয়োজন ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি_

শুভক্ষণের অপেক্ষায় আছি : PURNIMA

রাষ্ট্রের সর্বোচ্চ সম্মাননা 'জাতীয় চলচ্চিত্র পুরস্কার'-এর উপস্থাপনা করবেন। অনুভূতি কেমন?

রাষ্ট্রীয় অনুষ্ঠানের মঞ্চে কথা বলব, এ আনন্দ বলে বোঝানো যাবে না। সে শুভক্ষণের অধীর অপেক্ষায় আছি। প্রধানমন্ত্রী ও দেশের বিশিষ্টজনের সামনে দাঁড়িয়ে কথা বলব, একটু ভয়ও লাগছে। তা ছাড়া রাষ্ট্রীয় অনুষ্ঠানে এবারই প্রথম উপস্থাপনা করছি। চেষ্টা করব, আয়োজনটি সুন্দরভাবে শেষ করতে। 

পুরস্কার প্রদানের এবারের আসর কীভাবে সাজানো হয়েছে?

এটা এখন বললে পুরো অনুষ্ঠানের গুরুত্বই শেষ হয়ে যাবে। অন্য বছরের মতো এবারও নাচে-গানে ভরপুর থাকবে 'জাতীয় চলচ্চিত্র পুরস্কার' প্রদান অনুষ্ঠান। এ আয়োজনে যারা অংশ নিচ্ছেন, তারা এরই মধ্যে সব প্রস্তুতি শেষ করেছেন। পুরস্কার প্রদান অনুষ্ঠানে এবার পারফর্ম করবেন রিয়াজ, পপি, ফেরদৌস, অপু বিশ্বাস, জায়েদ খান, আইরিন, সাইমন ও নিপুণ। ভিন্ন রকম পরিবেশনা নিয়ে হাজির হবেন মিশা সওদাগর ও বাপ্পি। এ ছাড়া থাকছে জমকালো ও চোখ ধাঁধানো সব আয়োজন।

আপনি তো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সদস্য। সংগঠনের পরবর্তী কার্যক্রম কী?

সংগঠনের সদস্যদের সঙ্গে আমিও দেশীয় চলচ্চিত্র রক্ষার আন্দোলনে একমত। সংগঠন থেকে যৌথ প্রযোজনার নামে অনিয়ম বন্ধের ডাক এসেছে। যার ফলাফল এখনও চলচ্চিত্র পরিবারে আসেনি। এ ছাড়া দেশীয় ছবি রক্ষার আন্দোলনে চলচ্চিত্র-সংশ্লিষ্ট সংগঠনগুলো সব এক হয়েছে। এটা চলচ্চিত্র শিল্পের জন্য অনেক বড় সাফল্য। এ কাজটি যদি আরও কয়েক বছর আগে হতো, তবে চলচ্চিত্রের এই দুর্দশা দেখতে হতো না। যাই হোক, দেরিতে হলেও সবাই সোচ্চার হয়েছে, এটাই বড় বিষয়। 

নাটকের ব্যস্ততা কেমন? 

এখন আপাতত কম। গত ঈদে কয়েকটি নাটকে অভিনয় করেছি। এবারও কিছু টিভি নাটক ও টেলিছবিতে অভিনয় করব। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.