সর্বশেষ সংবাদ

জীবনের শেষ দিন পর্যন্ত গান শোনাতে চাই : Sabina Yasmin

Sabina Yasmin। বরেণ্য কণ্ঠশিল্পী। বর্তমানে তিনি ব্যস্ত আছেন স্টেজ শো নিয়ে। এ ছাড়া অংশ নিচ্ছেন ঈদের বেশ কিছু সঙ্গীতানুষ্ঠানে। পাশাপাশি অ্যালবামের কাজও করছেন তিনি। অ্যালবাম ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি_

জীবনের শেষ দিন পর্যন্ত গান শোনাতে চাই : Sabina Yasmin

ঈদের কয়টি টিভি অনুষ্ঠানে আপনাকে দেখা যাবে?

খুব বেশি টিভি অনুষ্ঠান করি না। উৎসবগুলোয় হাতেগোনা কিছু সঙ্গীতানুষ্ঠানে অংশ নেওয়া হয়। এবারও তার ব্যতিক্রম হবে না। ঈদে বিটিভিতে একক গানের অনুষ্ঠানে অংশ নেব। এতে জনপ্রিয় কিছু গান পরিবেশন করা হবে। অন্য টিভি চ্যানেলের সঙ্গেও ঈদের অনুষ্ঠান নিয়ে কথা চলছে। 

আলতাফ মাহমুদের সুরে অ্যালবাম প্রকাশের কথা বলেছিলেন...

কাজ এখনও শেষ হয়নি। আমার গাওয়া 'শুধু গান গেয়ে পরিচয়', 'কথা ছিল' ও 'দুটি চোখ বলে' এমন অসংখ্য গানের সুরকার বরেণ্য সুরস্রষ্টা আলতাফ মাহমুদ। যে গানগুলো শ্রোতাদের কাছে এখনও জনপ্রিয়। গানগুলো নতুন করে প্রকাশের বেলায় অনেক ভেবেচিন্তে কাজ করতে হবে। তাই এ নিয়ে কোনো তাড়াহুড়া করতে চাই না। সময় নিয়ে কাজ করে যাচ্ছি। ইচ্ছে আছে এ অ্যালবামে ১০টি গান রাখার। সব গান নতুন করে সঙ্গীতায়োজন করছেন রকেট মণ্ডল। 

নতুন করে পুরনো গান প্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন! এটি কি তারই একটি অংশ?

বলা যায়, এটি তারই একটি অংশ। পুরনো গান নতুন করে প্রকাশের ইচ্ছেটা বহু দিনের। এরই মধ্যে বেশ কিছু প্রকাশ করেছি। তবে আলতাফ মাহমুদের গানের কথা কিছুটা ভিন্ন। তার সুর করা গানগুলো নতুন করে প্রকাশ করব, এটি আমার দীর্ঘদিনের পরিকল্পনা। কিন্তু দুঃখের বিষয়, তখনকার অনেক গানই এখন পাওয়া যাচ্ছে না। যে গানগুলো পাওয়া যাচ্ছে, তার মান খুব একটা ভালো নয়। গানগুলো এই প্রজন্মের শ্রোতাদের কাছে পেঁৗছে দেওয়ার প্রয়াসেই উদ্যোগটি হাতে নিয়েছি।

নতুন গানের খবর বলুন।

পুরনো গানের কাজই তো শেষ করতে পারছি না। হাতে বেশ কিছু কাজ আটকে আছে। আপাতত সে কাজই শেষ করতে চাই। এর মাঝে নতুন গান প্রকাশ করব। দোয়া করবেন, জীবনের শেষবেলা পর্যন্ত শ্রোতাদের গান শোনাতে চাই।



Designed by Copyright © 2014
Powered by Blogger.