সর্বশেষ সংবাদ

গোমাংস Bikini পরে সুন্দরী প্রতিযোগিতায়!


বিশ্বের অন্যান্য সব সুন্দরী প্রতিযোগিতাগুলোর মত  ব্রাজিলের ‘মিস বামবাম’ সুন্দরী প্রতিযোগিতারও রয়েছে বেশ জনপ্রিয়তা।


এ বছর অনুষ্ঠিত হয়ে যাওয়া ব্রাজিলের ‘মিস বামবাম’ এর প্রতিযোগীরা গোমাংস'র Bikini পরে অংশ নেয় এই সুন্দরী প্রতিযোগিতায়। রং বেরঙের Bikini ছেড়ে ব্রাজিলের ৫ জন অবেদনময়ী প্রতিযোগীর গোমাংসের Bikini পরা ছবি ইনস্টাগ্রামে প্রকাশ হলে নেট দুনিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। তবে তাদের এভাবে গোমাংসের Bikini পরার পেছনে রয়েছে এক অসাধারণ উদ্দেশ্য।

মূলত বিনোদন জগতের নারীদের যৌন হয়রানি করা, এমনকি মডেলদের অবেদনময়ী শরীরকে, যৌন মাংসপিণ্ড হিসেবে দেখার প্রতি ধিক্কার জানিয়ে এই গোমাংস Bikini পরেন সুন্দরীরা।

গোমাংসের এই পোশাকের মাধ্যমে শুধু প্রতিবাদই জানানো হয়নি, একাধারে সম্প্রতিক কালের প্রকাশিত যৌন হয়রানির শিকার হওয়া হলিউড অভিনেত্রীদেরও সন্মান প্রদর্শনও করা হয়েছে। ‘মিস বামবাম’ প্রতিযোগিতার এই বিস্ময়কর উদ্যোগ, মডেলিং এবং বিনোদন জগতের নারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে বলে জানা যায় যুক্তরাজ্যের দ্য ইন্ডিপেন্ডেন্ট নামক সংবাদ মাধ্যম থেকে।

উল্লেখ্য ২০১০ সালে ‘এমটিভি মিউজিক এওয়ার্ড’ অনুষ্ঠানে পশুর মাংস দিয়ে তৈরি করা পোশাক পরে এসেছিলেন জনপ্রিয় মার্কিন সঙ্গীত শিল্পী লেডি গাগা। লেডি গাগার সেই পোশাকটিও ছিল যৌন নিপীড়নের প্রতিবাদের প্রতীক। জানা যায়, লেডি গাগার সেই মাংসের পোশাকের অনুকরণেই এ বছর ‘মিস বামবাম’ প্রতিযোগীরা গোমাংস Bikini পরে যৌন হয়রানির প্রতিবাদ জানান।
Designed by Copyright © 2014
Powered by Blogger.