সর্বশেষ সংবাদ

‘ডন-থ্রি’তে কেন Priyanka র পরিবর্তে দীপিকাকে চাইছেন শাহরুখ?


সাড়া জাগানো এ অ্যাকশন থ্রিলার ‘ডন’ ও ‘ডন-টু’ দিয়ে পর্দা কাঁপিয়েছিলেন শাহরুখ-Priyanka  জুটি। এবারে এ সিরিজের তৃতীয় কিস্তি ‘ডন-থ্রি’ থেকে বাদ পড়তে চলেছেন সাবেক বিশ্বসুন্দরী!


অভিতাভ বচ্চন ও জিনাত আমান অভিনীত ১৯৭৮ সালের জনপ্রিয় সিনেমা ‘ডন’ এর পুনঃনির্মাণ ‘ডন: দ্য চেইস বিগিন্স এগেইন’ দিয়ে সাড়া ফেলেছিলেন শাহরুখ খান ও Priyanka  চোপড়া জুটি। ২০০৬ সালের এ সাড়াজাগানো সিনেমার পর দ্বিতীয় কিস্তি ‘ডন-টু’তেও বাজিমাৎ করেন এ জুটি। তবে এ ছবির শুটিং চলাকালে শাহরুখের সঙ্গে প্রেমের গুজব ওঠে Priyanka র। এরপর তা গড়ায় অনেক দূর! এমনকি এ ঘটনার কারণে শাহরুখের সঙ্গে মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায় সাবেক বিশ্বসুন্দরীর।

ফিল্মফেয়ার এর প্রতিবেদন জানায়, ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির অন্যান্য সিনেমার মতো ‘ডন-থ্রি’ও পরিচালনা করবেন তারকা পরিচালক ফারহান আখতার। ‘ডন’ সিরিজের সাফল্যের কথা মাথায় রেখে শাহরুখের বিপরীতে Priyanka কেই নেওয়া কখা ভেবেছিলেন তিনি। কিন্তু বাঁধ সাধেন স্বয়ং শাহরুখ! Priyanka  নয় ‘জংলি বিল্লি’ রোমা’র চরিত্রে দীপিকাকেই চাইছেন কিং খান!

কেন ‘ডন’ সিরিজের দর্শকপ্রিয় ‘বিজয়-রোমা’ জুটি ভাঙতে চাইছেন শাহরুখ? পুরনো প্রেমের গুজব ধামাচাপা দিতেই কি তবে ছবি থেকে Priyanka কে বাদ দিতে চাইছেন তিনি? জবাব দিয়েছেন ‘রইস’ তারকা নিজেই। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ এর মতো জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া শাহরুখ-দীপিকা জুটির পর্দা রসায়নই নাকি বেশি পছন্দ দর্শকের। আর সে কারণেই ‘ডন-থ্রি’র আবেদনময়ী রোমা চরিত্রে ‘পিগি চপস’ নয় বরং ‘ডিপ্পি’কেই চাইছেন বলিউড বাদশাহ!

তবে শাহরুখ যাই বলুক না কেন সম্প্রতি এক মার্কিন তারকালাপ অনুষ্ঠানে প্রাক্তন প্রেমিকের জ্যাকেট পরে উপস্থিত হয়েছেন বলে ঘোষণা দেওয়া্ Priyanka র পরনের ‘চামড়ার জ্যাকেট’টি ছিলো শাহরুখেরই- এমনটাই মনে করছেন সবাই! ছবি থেকে Priyanka র বাদ পরার কারণ হিসেবেও এই ঘটনাকেই দায়ী করছেন সকলে।

এ মুহূর্তে মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ এর ‘সিজন থ্রি’ এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন Priyanka । সামনেই তাকে দেখা যাবে ‘আ কিড লাইক জেইক’ ও ‘ইজেন্ট ইট রোমান্টিক’ নামের দুই হলিউড সিনেমায়। অন্যদিকে ‘পদ্মাবতী’ বিতর্ক নিয়ে এ মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে দীপিকা পাড়ুকোন। এছাড়াও শাহরুখের বিপরীতে আনন্দ এল রাই’য়ের নতুন সিনেমায় দেখা যাবে তাকে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.