সর্বশেষ সংবাদ

এই বলিউড নায়িকাকে অপহরণ করতে চেয়েছিলেন Shoaib Akhtar!


অনেক অনেক বছর থেকেই বলিউড আর ক্রিকেট একই সুতোয় গাঁথা। যতই দিন যাচ্ছে সে সম্পর্কে যোগ হচ্ছে নতুন নতুন নাম। তবে শুধুই কি ভারতীয় ক্রিকেটাররাই আছেন এই লিস্টে? না পাকিস্তানি ক্রিকেটাররাও পড়েছেন বলিউড নায়িকাদের প্রেমে। এমনকি অপহরণ করার কথাও চিন্তা করেছেন কেউ কেউ!


২০০৪ সালে ভারত-পাকিস্তান সিরিজ চলাকালে প্রথম পরিচয় হয় বলিউডের নামী অভিনেত্রী সোনালী বেন্দ্রে ও পাকিস্তানের সাবেক গতি তারকা Shoaib Akhtar-এর। পরিচয় থেকে প্রণয়। সব ঠিকঠাক মতো চললে সোনালিও এতদিনে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার মতো পাকিস্তানের পুত্রবধু হয়ে যেতেন। Shoaib-সোনালির প্রেমের খবর যখন চারদিকে তখনই ভেঙে যায় সম্পর্ক।

অনেকদিন সোনালিকে ভুলতে পারেননি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত Shoaib। নিজের জীবনী নিয়ে কথা বলতে উপস্থিত হয়েছিলেন পাকিস্তানের এক রেডিও অনুষ্ঠানে।  সেখানেই Shoaib জানান সোনালির সাথে প্রেমের কথা। এও জানান, সে সময় তিনি সোনালিকে অপহরণের কথাও চিন্তা করেছিলেন।

Shoaib বলেন, ‘ভেবেছিলাম ওকে (সোনালী বেন্দ্রে) না পেলে আমার কিছুই থাকবে না। ওকে অপহরণের কথাও চিন্তা করেছিলাম।’ 

দুজনের সম্পর্কটা বেশিদিন টেকেনি। আলোচনাও এক সময় থেমে যায়। তবে অবাক করা ব্যাপার হল  ২০০২ সালেই ব্যবসায়ী গোল্ডি বেহেলকে বিয়ে করেন সোনালি। বিবাহিত সোনালির প্রেমেই হাবুডুবু খেয়েছেন Shoaib। তবে সময়ের সাথে সবই অতীত। Shoaibও ২০১৪ সালে বিয়ে করেন রুবাব খানকে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.