সর্বশেষ সংবাদ

‘Wonder Woman’ ছাড়ার হুমকি দিলেন গ্যাল গ্যাডট


সম্প্রতি হলিউড পরিচালক ও প্রযোজক ব্রেট র‌্যাটনারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন ৬ অভিনেত্রী। এদিকে ব্রেট র‌্যাটনারকে ‘Wonder Woman’-এর প্রযোজনা পরিষদ থেকে বাদ দেওয়া না হলে চুক্তি স্বাক্ষর করবেন না বলে জানিয়েছেন গ্যাল গ্যাডট।


২০১৭ সালের অন্যতম সেরা ব্যবসাসফল সুপার হিরো ছবি ‘Wonder Woman’। নারী নির্মাতা প্যাটি জেনকিন্স পরিচালিত এ সাড়াজাগানো সিনেমায় প্রধান চরিত্র ডায়ানা প্রিন্সের ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলেছেন ইসরাঈল সুন্দরী গ্যাল গ্যাডট।

সামনেই তৈরি হবে এ ছবির সিকুয়্যাল ‘Wonder Woman 2’। এতেও প্রধান চরিত্রে অভিনয়ের কথা রয়েছে তার।

তবে ‘Wonder Woman’ ফ্র্যাঞ্চাইজির সহপ্রযোজক ব্রেট র‌্যাটনারকে প্রযোজনা পরিষদ থেকে বাদ না দিলে ছবিতে অভিনয় করবেন না বলে জানিয়েছেন তিনি।

ডেইলি মেইল’কে ‘Wonder Woman’ ফ্র্যাঞ্চাইজির এক ঘনিষ্ঠ সূত্র বলেন, “র‌্যাটনারকে বাদ না দেওয়া হলে ‘Wonder Woman 2’ থেকে সরে দাঁড়াবেন গ্যাল।

‘Wonder Woman’ নারীর ক্ষমতায়ণের কথা বলে। এমন একটি ছবির প্রযোজক যদি হন যৌন নিপীড়ক ও নারীদের জন্য ভয়ংকর তবে বিষয়টা একেবারেই খাপ খায় না। গ্যাল তার নিজস্ব মতাদর্শের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন।”

তবে ব্যবসায়িক অংশীদার ব্রেট র‌্যাটনারকে সহজে ছাড়তে চাইবে না প্রযোজনা প্রতিষ্ঠান ‘ওয়ার্নার ব্রোস’-এমনটাই ধারণা সকলের। তবে কি গ্যালকে ছাড়াই হবে ‘Wonder Woman 2’র শুটিং? এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে আর কিছুদিন পর।
Designed by Copyright © 2014
Powered by Blogger.