সর্বশেষ সংবাদ

ওমর সানীকে Joy: কাদা ছোঁড়াছুঁড়ি কেন করছেন?


শাহরিয়ার নাজিম Joy-এর বেশকিছু ‘আপত্তিকর’ প্রশ্ন ফেইসবুক স্ট্যাটাসে পোস্ট করে তার কাছে উত্তর চেয়েছেন সানী। শোবিজের কাছে সে প্রশ্নের উত্তর নিয়েই হাজির হলেন Joy।


মুখোমুখি অবস্থানে দাঁড়িয়েছেন দুই অভিনয়শিল্পী ওমর সানী ও নাজিম শাহরিয়ার Joy। সানী অভিযোগ করেছেন, এটিএন বাংলার ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে অতিথিদের ‘আপত্তিকর’ ও ‘অশালীন’ প্রশ্ন করেছেন উপস্থাপক Joy।

‘শামীম ওসমান কি মৌসুমীকে নিয়ে লংড্রাইভে যেতে চান’, ‘শাবনূরের পুত্রের চেহারা রিয়াজের মতো কেন’- Joy-এর এমন বেশকিছু প্রশ্নই ফেইসবুক স্ট্যাটাসে পোস্ট করে তার কাছে উত্তর চেয়েছেন সানী।

শোবিজ:  চিত্রনায়ক ওমর সানী দুই দফায় আপনার বিরুদ্ধে বেশকিছু অভিযোগ তুলেছেন। অভিযোগের প্রেক্ষিতে আপনার বক্তব্য কী?

শাহরিয়ার নাজিম Joy:  অনুষ্ঠানে মৌমুমী আপার যে অংশটুকু উনার খারাপ লেগেছে ওই অংশের জন্য আমি দশ হাজারবার ‘স্যরি’ বলতে রাজি। আমি ভীষণ দুঃখিত। উনার ভক্তরাও যদি কষ্ট পেয়ে থাকেন তাদের কাছেও আমি দুঃখ প্রকাশ করছি।

কিন্তু উনার কথায় কন্ট্রোভার্সি আছে। সানী ভাই স্টেজে বলেছেন, বাংলাদেশের সেরা উপস্থাপক আমি। আমার উপর উনার যদি কোনো রাগ থাকত তাহলে টিভি ক্যামেরার সামনে কিছু বলেননি কেন?
অথবা ক্যামেরার পেছনে গিয়ে আমাকে থাপ্পড় দিলেন না কেন? প্রোগ্রামের চারমাস পর উনি কেন রিঅ্যাক্ট করলেন? মাঝখানে উনি কোথায় ছিলেন?
শোবিজ: রাজনীতিবিদ শামীম ওসমানকে আপনি প্রশ্ন করেছেন, মৌসুমীকে সঙ্গে নিয়ে লংড্রাইভে যেতে চান কিনা?-এমন প্রশ্নেই নাকি চটেছেন সানী?

শাহরিয়ার নাজিম Joy: শুধু মৌসুমী আপাকেই নয়, বলেছিলাম কাকে নিয়ে আপনি লংড্রাইভে যেতে চান? সেলিনা হায়াৎ আইভী নাকি মৌসুমী। এই প্রশ্নে তো আইভি আপা মাইন্ড করেননি। মৌসুমী আপা আমাদের সবার প্রিয় একজন অভিনয়শিল্পী। আপনি বলতেই পারেন মৌসুমী সুন্দর না শাবনূর সুন্দর? অথবা প্রশ্ন করতেই পারেন, দু’জনের মধ্যে কাকে বিয়ে করতে চান?

কারণ উনারা হলেন সবার স্বপ্নের অভিনেত্রী। ‘মৌসুমী’ নামটা কোথাও ব্যবহার করা যাবে না-এই কথাটা কিন্তু ফিল্ম সেলিব্রেটির ক্ষেত্রে প্রযোজ্য নয়।

শোবিজ: বিষয়টি নিয়ে মৌসুমীর সঙ্গে আপনার কোনো কথা হয়েছে ?

শাহরিয়ার নাজিম Joy:  নাহ। উনার সঙ্গে আমার কোনো কথা হয়নি। তবে সানী ভাই পাবলিকলি এমন পোস্ট না দিয়ে আমাকে ফোনে ডেকে বিষয়টি সলভ করতে পারতেন।

শোবিজ: শাবনূরকে আপনি জিজ্ঞাসা করেছেন, তার সন্তানের চেহারা কেন রিয়াজের মতো?-এ প্রশ্নেরও উত্তর চেয়েছেন সানী।

শাহরিয়ার নাজিম Joy:  আমি তো এটা অনস্ক্রিণই বলেছি। প্রোগ্রামটা অনএয়ার হয়েছে। ‘সেন্স অব হিউমার’ একটি জনপ্রিয় শো। আমার উপস্থাপনা আপনার (ওমর সানী) ভালো না লাগতে পারে। কিন্তু দেশের আশি থেকে নব্বই ভাগ লোক কিন্তু অনুষ্ঠানটা পছন্দ করছেন। আমি একটি চ্যানেলের জন্য মূলত অনুষ্ঠানটা করি।

শোবিজ: জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে মাহিয়া মাহীর ‘একসঙ্গে থাকা’ নিয়েও আপনার প্রশ্নের সমালোচনা করেছেন সানী।

শাহরিয়ার নাজিম Joy: এগুলো ব্যাখ্যার কিছু না। এগুলো কথার পিঠে কথা। শো’গুলোর ধরনটাই এইরকম।
শোবিজ: ওমর সানী বাদে সংশ্লিষ্ট শিল্পীরা আপনার বিরুদ্ধে কোনো অভিযোগ তুলছেন ?
শাহরিয়ার নাজিম Joy:  নাহ। সানী ভাই একা শাওন আপু, শাবনূর, মাহির কথা বলছে, কই উনারা তো কেউ কোনো অভিযোগ করছেন না। সবাই আমার অনুষ্ঠানে দ্বিতীয়বার আসছে।

‘লাভ অ্যান্ড সরো’ নামে আরেকটা প্রোগ্রাম করছি। সেখানে সুবর্ণা আপার মতো আর্টিস্টরাও দুইবার এসেছেন অনুষ্ঠানে। সুবর্ণা আপার সঙ্গে তো অনেক মজা করেছি। মানুষকে আনন্দ দেওয়ার জন্য এই প্রোগ্রাম।

গত সাতদিনে আমার অনুষ্ঠানে যে অতিথিরা এসেছেন তারা সবাই আগেও একবার এসেছে। নুসরাত ফারিয়া এসেছে। নতুন করে রিয়াজ, ফেরদৌস, সোহেল রানা, পপি এসেছে। পপিকে নিয়ে এতো সমালোচনা হলো কিন্তু কোনো অভিযোগ তো করেনি। আজকের অনুষ্ঠানে সাবা এসেছে, শাওন আপা আসবে আগামীকাল। শামীম ওসমানও অনস্টেজে আমার শো’র প্রশংসা করেছেন।

শোবিজ: তাহলে আপনাদের এ ‘ভার্চুয়াল যুদ্ধ’ সহসাই থামবে কিনা?

শাহরিয়ার নাজিম Joy: আমি কিন্তু এসবের মধ্যে নাই। টাইট সিডিউল। নিজের কাজ নিয়ে তুমুল ব্যস্ত। কিন্তু উনি এতো মানুষকে জড়িয়ে এই কাদা ছোঁড়াছুঁড়িটা কেন করছেন? ‘সেন্স অব হিউমার’ বন্ধ করার জন্যই তো?

আপনার অনেক ক্ষমতা আছে-এটা আমি জানি। প্রোগ্রামটা বন্ধ করে দেন। আমাকে মেরে প্রতিশোধ নিতে চান উনি? জাতির সামনে কান ধরে ‘স্যরি’ বলবো? উনারা আসলে কী চান? আমি এখনও ক্লিয়ার না।
Designed by Copyright © 2014
Powered by Blogger.